Viral Video

মুঠোয় ধরা ডিম, ঘুসিতে ইট ভাঙলেও ভাঙছে না ডিম!

বিদ্যুত্ প্রথমে একটি ডিম নিয়ে দেখাচ্ছেন কত সহজে সেটি ভেঙে যাচ্ছে। পরে সেই রকমই আর একটি ডিমকে তালুবন্দি করছেন। তারপর প্রথমে একটি, পরে একসঙ্গে দুটি ও শেষে একসঙ্গে তিনটি ইট ভাঙছেন ঘুসি মেরে

Advertisement

নিজস্ব প্রতিবেদন়

কলকাতা শেষ আপডেট: ২৬ জুলাই ২০১৯ ১৯:৩৭
Share:

বিদ্যুত্ জামাল। ফেসবুক থেকে নেওয়া ছবি।

বরাবরই তিনি মার্শাল আর্টের ভক্ত। আর তাঁর অ্যাকশনের ভক্ত কোটি কোটি সিনেমাপ্রেমী। তিনি বিদ্যুত্ জামাল। এবার তিনি মুঠোবন্দি ডিম নিয়েই ঘুসিতে ইঁট ভাঙলেন। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে সেই ভিডিয়ো পোস্ট করেছেন। আর ইতিমধ্যেই তা ভাইরাল।

Advertisement

ভিডিয়োতে দেখা যাচ্ছে, বিদ্যুত্ প্রথমে একটি ডিম নিয়ে দেখাচ্ছেন কত সহজে সেটি ভেঙে যাচ্ছে। পরে সেই রকমই আর একটি ডিমকে তালুবন্দি করছেন। তারপর প্রথমে একটি, পরে একসঙ্গে দুটি ও শেষে একসঙ্গে তিনটি ইট ভাঙছেন ঘুসি মেরে। তারপরেও অক্ষত থাকছে ডিমটি। সেটি যে আসল ডিম তা দেখানোর জন্য সেটিও হাল্কা চাপে ভেঙে ফেলছেন।

ভিডিয়ো শুরুর আগে বিদ্যুত্ বলছেন, এটি হলিউড অ্যাকশন-কমেডি অভিনেতা জ্যাকি চ্যানকে তাঁর শ্রদ্ধা। ভিডিয়োর সঙ্গে পোস্টেও তিনি সেই কথাই লিখেছেন।

Advertisement

আরও পড়ুন : নজরকাড়া নাচ! হলিউডে লাইভ পারফরম্যান্সের ছাড়পত্র পেল মুম্বইয়ের ‘ভি আনবিটেবল’

আরও পড়ুন : পিলিভিতে বাঘিনীকে পিটিয়ে মারলেন গ্রামবাসীরা, দেখুন ভয়ঙ্কর সেই ভিডিয়ো

আসলে আমরা যখন কোনও কিছুতে ঘুসি মারি সাধারণত হাতের তালুর পুরো অংশ দিয়েই তার ওপর চাপ দিই। কিন্তু এক্ষেত্রে মুঠোর মধ্যে ডিম রেখে ঘুসি মারতে গেলে কেবল যে অংশটি ইটে আঘাত করছে সেখানেই পুরো শক্তি নিয়ে আসতে হচ্ছে। সেই অংশ বা আঙুলকে সাপোর্ট দেওয়ার মতো কিছু থাকছে না। কারণ অন্য আঙুলগুলি সাপোর্ট দিতে গেলে ডিমের ওপর চাপ পড়ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন