Viral video

প্রেমের নাটকের পর ৩৭ বছরের ছোট ‘বান্ধবী’র দিকে বন্দুক তাক করলেন অনুপ জালোটা!

অনুপ ও জসলিন, ১৯৭১ সালের হিট গান ‘আপ আয়ে কিস লিয়ে’-তে লিপ দিচ্ছেন। আর সেখানেই অনুপের হাতে একটি বন্দুক। যদিও বন্দুকটি আসল না নকল তা বোঝার উপায় নেই।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২০ ১০:৫৩
Share:

জসলিন মাথারু-র দিকে বন্দুক তাক অনুপ জালোটার। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

এবার বন্দুক নিয়ে ভিডিয়ো শুট করে ভাইরাল অনুপ জালোটা ও জসলিন মাথারু। সম্প্রতি এমনই একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে যেখানে দেখা যাচ্ছে, দু’জনে একটি পুরনো হিন্দি গানে লিপ দিচ্ছেন। আর অনুপ জালোটার হাতের বন্দুকটি তাক করা জসলিনের দিকে।

Advertisement

বিগ বস ১২’-তে এক সময় সবার চোখ কপালে উঠে গিয়েছিল যখন সেখানে প্রবেশ করেন গায়ক অনুপ জালোটা ও জসলিন মাথারু। দাবি করেন, গত তিন বছর ধরে তাঁরা লিভ ইন করছেন। অনুপ জালোটার থেকে জসলিন প্রায় ৩৭ বছরের ছোট। যদিও পরে অনুপ জালোটা জানান, এটা একটা পাবলিসিটি স্টান্ট ছিল। তাঁদের মধ্যে কেবল শিক্ষক ছাত্রীর সম্পর্কই রয়েছে।

সম্প্রতি তাঁরা একটি সিনেমাও করছেন, ‘ও মেরি স্টুডেন্ট হ্যায়’। সিনেমাটির পরিচালনা করেছেন, জসলিনের বাবা কেশর মাথারু। সেই সিনেমার শুটিংয়ের একটি ছবিও পোস্ট করেছেন জসলিন। সেটিও ভাইরাল হয়। এবার ভাইরাল হল তাঁদের টিকটক ভিডিয়ো।

Advertisement

আরও পড়ুন: বিয়ের আসরে চলতে শুরু করল কনের ‘বিবাহ বহির্ভূত সম্পর্কের’ ভিডিয়ো

ভিডিয়োতে দেখা যাচ্ছে, অনুপ ও জসলিন, ১৯৭১ সালের হিট গান ‘আপ আয়ে কিস লিয়ে’-তে লিপ দিচ্ছেন। আর সেখানেই অনুপের হাতে একটি বন্দুক। যদিও বন্দুকটি আসল না নকল তা বোঝার উপায় নেই। আর এই গানের ভিডিয়ো রেকর্ডের সঙ্গে বন্দুকের উপস্থিতির কোনও প্রয়োজন ছিল কিনা তাও বোঝা যায়নি। তবে তাঁদের সম্পর্কের গল্পের তো এই ভিডিয়ো ভাইরাল হতেও সময় নেয়নি।

আরও পড়ুন: বর্ষবরণের রাতে প্রকাশ্যে যৌন নির্যাতন, ভয়ে-যন্ত্রণায় চিত্কার যুবতীর

দেখুন সেই ভিডিয়ো:

Aap yaha aaye kis liye?? 🤭🤭 @jalotaanup 😋 #tiktok @indiatiktok

A post shared by Jasleen Matharu (@jasleenmatharu) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন