• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বর্ষবরণের রাতে প্রকাশ্যে যৌন নির্যাতন, ভয়ে-যন্ত্রণায় চিত্কার যুবতীর

Egypt Assault
প্রকাশ্যে যৌন হেনস্থার শিকার যুবতী। ছবি: টুইটার থেকে নেওয়া।

নতুন বছর উদযাপন করতে বেরিয়ে যৌন নির্যাতনের শিকার এক মহিলা।এক দল লোক ঘিরে ধরে তাঁকে হেনস্থা করছেন, আর ভয়ে যন্ত্রণায় চিত্কার করছেন তিনি। সেই রাতের ভিডিয়ো এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। উত্তর মিশরের মনসৌরা শহরের ঘটনা। ঘটনা প্রকাশ্যে আসাতেই তদন্তে নেমে পুলিশ কয়েক জন অভিযুক্তকে গ্রেফতার করেছে।

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি শপিং মলের সিঁড়ির কাছে দাঁড়িয়ে রয়েছেন এক যুবতী। পরনে তাঁর মিনিস্কার্ট। আর তাঁকে দেখে মলের সিঁড়ির নীচে জড়ো হয়েছে এক দল লোক। তাঁদের মধ্যে কেউ কেউ ওই যুবতীকে ক্যামেরাবন্দি করছিলেন।

সোশ্যাল মিডিয়ায় যে ভিডিয়ো আপলোড হয়েছে, সেটি এডিট করা হয়েছে। সেখানে পরের ঘটনায় দেখা যাচ্ছে, একটি গাড়ির সামনে ওই যুবতীকে ঘিরে ধরেছে একদল যুবক। তাদের মধ্যে এক বা একাধিক জন ওই যুবতীকে যৌন হেনস্থা করেন বলে অভিযোগ। ভয়ে, যন্ত্রণায় চিত্কার করতে থাকেনতিনি। জনা দুয়েক যুবককে হাতে লাঠি নিয়ে ওই গাড়ির উপর উঠে পড়তেও দেখা যায়।

আরও পড়ুন: বিয়ের আসরে চলতে শুরু করল কনের ‘বিবাহ বহির্ভূত সম্পর্কের’ ভিডিয়ো

জড়ো হওয়া ওই ভিড়ের ভেতর থেকেই কয়েক জন যুবককে দেখা যায় ওই মহিলাকে উদ্ধার করে গাড়িতে তুলতে। তবে সে চেষ্টাও মোটেই সহজ হয়নি। মহিলা ও তাঁর সাহায্যকারীদের রীতিমতো লড়াই করে গাড়ির দরজা পর্যন্ত পৌঁছতে হয়।

আরও পড়ুন: আমি অনুরাধা পড়োয়ালের ‘বায়োলজিক্যাল মেয়ে’, ৫০ কোটি ক্ষতিপূরণ দাবি মহিলার

ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই ক্ষোভে ফেটে পড়েন নেটিজেনরা। মহিলাদের সুরক্ষার এই হাল দেখে তাঁরা প্রশাসনের সমালোচনা শুরু করেন।

স্থানীয় পুলিশ এই ভিডিয়োটির সত্যতা স্বীকার করে। ঘোষণা করে এর বিরুদ্ধে তদন্ত হবে। শেষ পওয়া খবরে জানা গিয়েছে, পুলিশ স্থানীয় বাসিন্দা, ওই মলের কর্মী-সহ প্রায় ২০ জনের সঙ্গে কথা বলেন। সেই সঙ্গে ওই এলাকার সিসি ক্যামেরার ফুটেজগুলি খতিয়ে দেখা হয়। এর পরই ১৭ জনকে গ্রেফতার করে পুলিশ। যাঁরা ওই দিন যুবতীর যৌন হেনস্থায় জড়িত ছিলেন বলে অভিযোগ।

দেখুন সেই রাতের ভিডিয়ো:

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন