Entertainment News

‘কাছের মানুষ হতে গেলে গোত্র নাগে?’

এত দিন পর্যন্ত বছরে একটা ছবিই দর্শকদের উপহার দিতেন পরিচালক জুটি। কিন্তু ২০১৯ ব্যতিক্রম। এ বছর দু’টো ছবি রিলিজ করবেন তাঁরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ জুলাই ২০১৯ ১১:৫৬
Share:

‘গোত্র’র টিজারে অনসূয়া মজুমদার।

মানুষের প্রকৃত গোত্র কী? এই প্রশ্নের খোঁজ শুরু হয়েছে শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়ের আগামী ছবিতে। এক এক করে চরিত্ররা প্রকাশ্যে আসছিলেন। অনসূয়া, নাইজেল, মানালি…। এ বার নিজের বাড়ি ‘গোবিন্দধাম’ এবং তার সদস্যদের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন অনসূয়া নিজেই। সদ্য মুক্তি পেল এই ছবির টিজার।

Advertisement

‘গোবিন্দধাম’-এর কর্ত্রীর একমাত্র সন্তান রয়েছেন, অনির্বাণ। রয়েছে প্রায় তাঁর নিজের মেয়ের মতো, ঝুমা।… এ ছাড়াও রয়েছে নাকি এক ‘হুলো বেড়াল’! এই চরিত্রেই অভিনয় করছেন নাইজেল। আর তাঁর চরিত্র ঘিরেই প্রশ্ন, ‘কাছের মানুষ হতে গেলে গোত্র নাগে নাকি?’

‘প্রাক্তন’-এর পর শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়ের সঙ্গে মানালির এটি দ্বিতীয় ছবি। ‘‘আমার চরিত্রের নাম ঝুমা। অনেকদিন পর মনের মতো চরিত্র পেয়েছি। খুব এক্সাইটেড লাগছে। ‘গোত্র’র ওয়ান অব দ্য লিড ক্যারেক্টার। এটা মনুষ্যত্বের গল্প। আর ‘ঝুমা’কে বলতে পারেন উড়ন্ত প্রজাপতি’’ বলেছিলেন অভিনেত্রী।

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

এত দিন পর্যন্ত বছরে একটা ছবিই দর্শকদের উপহার দিতেন পরিচালক জুটি। কিন্তু ২০১৯ ব্যতিক্রম। এ বছর দু’টো ছবি রিলিজ করবেন তাঁরা। প্রথমে মুক্তি পেয়েছে ‘কণ্ঠ’। চলতি অগস্টে মুক্তি পাবে ‘গোত্র’।

আরও পড়ুন, ইতালি গেলেন কোয়েল, সঙ্গী অঞ্জন, কারণ…

(মুভি ট্রেলার থেকে টাটকা মুভি রিভিউ - রুপোলি পর্দার সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও। সাবস্ক্রাইব করুন আমাদের YouTube Channel - এ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন