Kanchan Mallick

Bengal Polls: আমাকে বিধায়ক ভাববেন না, জননেতা হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে চাই: কাঞ্চন

বিজেপির প্রবীর ঘোষালের থেকে ৩৮ হাজার ভোটের ব্যবধানে জয় ছিনিয়ে নেওয়া। উত্তরপাড়া আপাতত অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিকের দখলে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ মে ২০২১ ১২:৪৫
Share:

কাঞ্চন মল্লিক।

সকাল থেকে হাড্ডাহাড্ডি লড়াই। বিজেপির প্রবীর ঘোষালের থেকে ৩৮ হাজার ভোটের ব্যবধানে জয় ছিনিয়ে নেওয়া। উত্তরপাড়া আপাতত অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিকের দখলে। অভিনেতা থেকে নেতা, নতুন পদ পেয়েই রাজ্যবাসীর কাছে কৃতজ্ঞচিত্ত তিনি। সমস্ত বিতর্ক সরিয়ে নেটমাধ্যমে নিজের মতো করে অকপট কাঞ্চন। বলেছেন, ‘এতকাল আমাকে আপনারা শুধুমাত্র একজন অভিনেতা হিসেবে দেখে এসেছেন। প্রচুর ভালওবেসেছেন আমায়। জানি, আগামী দিনেও একই ভাবে ভালবাসবেন। ২০২১-এ আমার নতুন জীবন। মা-মাটি-মানুষের হাত ধরে রাজনীতিতে পা রেখেছি।’ তাঁর দাবি, সেখানেও সফল হতে সবার ভালবাসা ও আশীর্বাদের প্রয়োজন ছিল। জনতা ফেরাননি তাঁকে।

Advertisement

পাশাপাশি এও স্বীকার করেছেন, ‘সকলের শুভ কামনায়, ভালবাসায় আমি বিধায়ক কাঞ্চন মল্লিক’। যদিও বিধায়কের বদলে নিজেকে ‘জননেতা কাঞ্চন মল্লিক’ হিসেবেই সবার সামনে তুলে ধরতে চান তিনি। একই সঙ্গে আশ্বাস, অভিনয়ের পাশাপাশি জননেতা হিসেবেও তিনি সফল হতে চান। অঞ্চলবাসীর মুখে হাসি ফোটাতে চান। তার জন্য মুখ্যমন্ত্রীর মতোই অঞ্চলবাসীকে তাঁর প্রতি ভরসা রাখার অনুরোধ জানিয়েছেন। তিনি জানেন যাঁদের জোরে তিনি জননেতা, তাঁরা পাশে থাকলে সমস্ত বাধা অনায়াসে পেরিয়ে বাংলার উন্নয়নের স্বপ্ন অনায়াসে সফল করতে পারবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন