Entertainment News

সাতপাকে বাঁধা পড়লেন গৌরব-ঋদ্ধিমা, রইল বিয়ের অ্যালবাম

এই দিনটারই তো অপেক্ষা ছিল। দীর্ঘ সাত বছরের রিলেশনশিপের পর মঙ্গলবার সাতপাকে বাঁধা পড়লেন টলি পাড়ার অভিনেতা জুটি। বিয়ে করলেন গৌরব চক্রবর্তী এবং ঋদ্ধিমা ঘোষ। সারা সপ্তাহ জুড়েই চলেছে বিয়ে উপলক্ষে নানা ইভেন্ট। আশীর্বাদ, সঙ্গীত, গায়ে হলুদ শেষে সাউথ সিটিতে বসেছিল বিয়ের আসর।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০১৭ ১১:৫২
Share:
০১ ১১

এই দিনটারই তো অপেক্ষা ছিল। দীর্ঘ সাত বছরের রিলেশনশিপের পর মঙ্গলবার সাতপাকে বাঁধা পড়লেন টলি পাড়ার অভিনেতা জুটি। বিয়ে করলেন গৌরব চক্রবর্তী এবং ঋদ্ধিমা ঘোষ। সারা সপ্তাহ জুড়েই চলেছে বিয়ে উপলক্ষে নানা ইভেন্ট। আশীর্বাদ, সঙ্গীত, গায়ে হলুদ শেষে সাউথ সিটিতে বসেছিল বিয়ের আসর। এক নজরে দেখে নিন বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম প্রিয় জুটি গৌরব-ঋদ্ধিমার বিয়ের অ্যালবাম।

০২ ১১

বিয়ের দিন ট্র্যাডিশনাল লাল বেনারসীতে সাজবেন আগেই জানিয়েছিলেন ঋদ্ধিমা। বিয়ের দিন তাঁকে দেখা গেল পরিকল্পিত সাজেই। সাধারণ নকশা করা লাল বেনারসী। তাতে কলকার ডিজাইন। বিয়ের এই সব ছবি টুইটারে শেয়ার করেছেন ঋদ্ধিমা।

Advertisement
০৩ ১১

গৌরব পরেছিলেন একেবারে বাঙালি বরের সাজ। ডিজাইনার ধুতি ও পাঞ্জাবি।

০৪ ১১

ঋদ্ধিমার মাথার ওড়না ডিজাইন করেছিলেন প্রণয় বৈদ্য। সঙ্গে ট্র্যাডিশনাল সোনার গয়নায় অসাধারণ দেখাচ্ছিল নতুন বউকে। গৌরব-ঋদ্ধিমার জীবনের এই বিগ ইভেন্টে মেকআপের দায়িত্বে ছিলেন অনিরুদ্ধ চাকলাদার।

০৫ ১১

বিয়ে নিয়ে তখন হইহই। সমস্ত নিয়ম মেনে অগ্নিকে সাক্ষী করে তখন চলছে মন্ত্রপাঠ।

০৬ ১১

বিয়েতে হাজির ছিলেন দুই পরিবারের বন্ধু এবং আত্মীয়স্বজনেরা। চলছে সিঁদুরদানের পর্ব।

০৭ ১১

শুভদৃষ্টির সময় বন্ধুদের খুনসুটি। এক বার গৌরব, এক বার ঋদ্ধিমা। কাকে কতটা উপরে তুলে ধরা যায় সে নিয়ে তখন জমজমাট আসর।

০৮ ১১

বিয়ের পর্ব মিটল। এ বার পালা রিসেপশনের। শুভেচ্ছা নবদম্পতি!

০৯ ১১

বন্ধুর বিয়েতে অনিন্দিতার সাজ। নিজেই টুইটারে শেয়ার করেছেন এই ছবি।

১০ ১১

ঋদ্ধিমা তাঁর হবু বর গৌরবকে ‘বাম’ বলে ডাকেন। আর গৌরবের কাছে ঋদ্ধিমার আদরের নাম ‘বউ’।

১১ ১১

বিয়ের আগে ব্যাচেলর্স ট্রিপের সময়ই বাসররাতের প্ল্যান হয়ে গিয়েছিল। পরিকল্পনামাফিক হয়েছেও তাই। রাতে জমিয়ে আড্ডা হয়েছে বন্ধুদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement