Kiara Advani

বিয়ের পর শ্বশুরবাড়ির জন্য ক্যাটরিনা তৈরি করেছিলেন হালুয়া, কিয়ারা কী তৈরি করলেন?

ছ’মাস হয়ে গেল অভিনেতা সিদ্ধার্থ মলহোত্রকে বিয়ে করেছেন কিয়ারা আডবাণী। বিয়ের পর প্রথম বার শ্বশুরবাড়ির জন্য কী রান্না করেছিলেন নায়িকা?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২৩ ১৮:১০
Share:

(বাঁ দিকে) ক্যাটরিনা কইফ, কিয়ারা আডবাণী (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

কিয়ারা আডবাণী এবং সিদ্ধার্থ মলহোত্র বলিপাড়ার দুই জনপ্রিয় জুটি। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে বিয়ে করেছেন তাঁরা। বিয়ের পর নতুন দম্পতিকে দেখার জন্য কৌতূহলও কম ছিল না। বিয়ের পর শ্বশুরবা়ড়িতে কেমন সময় কাটছে কিয়ারার, সেই নিয়েও ছিল বিস্তর কৌতূহল। এর আগে ক্যাটরিনা কইফ এবং ভিকি কৌশলের বিয়ে নিয়েও আগ্রহ তৈরি হয়েছিল দর্শকের মধ্যে। কারণ সিড-কিয়ারার মতোই ভি-ক্যাটও বিয়ের ঠিক আগে অবধি মুখে কুলুপ এঁটেছিলেন নিজেদের সম্পর্ক নিয়ে। তাই তাঁদের বিবাহিত জীবন নিয়ে বা়ড়তি কৌতূহল অনেকেরই। বিয়ের পর পর ভিকি এক বার তাঁর স্ত্রীকে সম্বোধন করে আদুরে পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। যে ছবিতে দেখা গিয়েছিল, এক বাটি হালুয়া নিয়ে রয়েছেন নায়ক। বিয়ের পর কৌশল পরিবারের সকলের জন্য হালুয়া তৈরি করেছিলেন ক্যাটরিনা। এ বার পালা কিয়ারার।

Advertisement

শ্বশুরবাড়িতে গিয়ে তিনি কী রান্না করলেন? সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, বিয়ের পর এখনও পর্যন্ত কোনও রান্নাই করেননি তিনি। কিয়ারা বলেন, “আমি এখনও পর্যন্ত রান্নাঘরে সে ভাবে যাইনি বলতে পারেন। মনে হয় এক দিন জল গরম করেছিলাম। আমার স্বামী সিদ্ধার্থ খুব ভাল রান্না করে। ও নিজের জন্য রান্না করে, সঙ্গে আমিও খেয়ে নিই।” স্বামীর রান্নার প্রশংসায় পঞ্চমুখ শোনাল নায়িকাকে। কিয়ারা জানিয়েছেন সিদ্ধার্থ খুব ভাল রুটি তৈরি করতে পারেন।

সম্প্রতি নায়িকাকে দেখা গিয়েছে আটারি-ওয়াঘা সীমান্তে। সেখানে গিয়ে ভারতীয় সেনা জওয়ানদের সঙ্গে সময় কাটিয়েছেন, শিখেছেন বন্দুক চালানোও। জওয়ানদের সঙ্গে দড়ি টানাটানি খেলাতেও মেতেছিলেন অভিনেত্রী। পেশাগত জীবনে অন্যতম সেরা সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন কিয়ারা। খবর, ‘ডন ৩’ ছবিতে রণবীর সিংহের বিপরীতে দেখা যেতে চলেছে তাঁকে। শোনা গিয়েছিল, ছবিতে রোমার চরিত্রের জন্য ভাবা হয়েছিল তাঁকে। তবে এখন খবর, নতুন ‘ডন ৩’ ছবির জন্য নাকি নতুন করে ভাবা হচ্ছে সব চরিত্রকে। রোমা চরিত্র যে থাকবেই আগামী ছবিতে, তার কোনও নিশ্চয়তা নেই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন