Jeetu Kamal

‘আমায় ঘেন্না করলেও...’, জীতু কমলের নতুন পোস্ট, নায়কের ইঙ্গিত কোন দিকে?

জুন মাসে জীতু কমলের সঙ্গে বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করেন অভিনেত্রী নবনীতা দাস। তার পর থেকে ইঙ্গিতপূর্ণ পোস্ট নায়ক-নায়িকার।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৫ জুলাই ২০২৩ ১৭:০৯
Share:

জীতু কমল। ছবি: সংগৃহীত।

দিগন্তবিস্তৃত আকাশ মিশেছে সমুদ্রে। চারিদিক নীল। বালির উপরে দাঁড়িয়ে টলিপাড়ার চর্চিত নায়ক। পরনে সাদা টি-শার্ট, কালো হাফ প্যান্ট। হাওয়ায় এলোমেলো হয়ে গিয়েছে নায়কের চুল। এই মুহূর্তে লন্ডনে শুটিং করছেন অভিনেতা জীতু কমল। স্ত্রী নবনীতা দাসের সঙ্গে তাঁর বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসার পর পরই বিদেশে পাড়ি দিয়েছেন নায়ক। তাঁর নতুন ছবির শুটিংয়ের জন্য। যে ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আর পরিচালনার দায়িত্বে রয়েছেন কমলেশ্বর মুখোপাধ্যায়। বিচ্ছেদের খবর নবনীতাই প্রথম ফেসবুকে লেখেন। তার পর থেকেই হইচই ইন্ডাস্ট্রির অন্দরে।

Advertisement

নবনীতা এবং জীতু মাঝেমাঝেই ইঙ্গিতপূর্ণ পোস্ট দিয়ে চলেছেন সমাজমাধ্যমের পাতায়। সম্প্রতি বিদেশ থেকে নিজের একটি ছবি পোস্ট করেন নায়ক। যে ছবিটি দিয়ে তিনি লিখেছেন, “তুমি আমায় ঘেন্না করতে পার কিন্তু এড়িয়ে যেতে পারবে না।” জীতু এবং নবনীতার বিচ্ছেদের আইনি প্রক্রিয়া জারি। শংসাপত্র এখনও আসেনি। এখনও তিন মাস সময় লাগবে। এর মধ্যে নায়িকাও কয়েকটা দিনের জন্য পাহাড়ে ঘুরে এসেছেন।

কয়েক দিন আগে নায়িকা একটি পোস্ট করেছিলেন তাঁর ফেসবুকে। এত সমস্যার মাঝে তাঁর মানসিক স্থিতি ঠিক কী অবস্থায় রয়েছে, সেই আন্দাজই পাওয়া যায় তাঁর লেখায়। মনোবিদের কাছে যাওয়ার প্রয়োজনীয়তা কী ভাবে পূরণ করছেন, সেই ছবি তুলে ধরেন অভিনেত্রী। পোশাক বদলের একগুচ্ছ ছবি দিয়ে লেখেন, ‘‘মনোবিদের কাছে যাওয়ার থেকে কেনাকাটা করাটাই কম খরচের।’’ অনেকেই মন্তব্য করেছেন, অভিনেত্রীর মানসিক অবস্থা ভাল নেই। কারও কারও আবার ধারণা, জীতুর উদ্দেশেই এমন পোস্ট দিয়েছেন অভিনেত্রী। যদিও নবনীতা কোনও মন্তব্যেরই পাল্টা জবাব দিতে যাননি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন