Kareena Kapoor Khan

সইফ ভয় পেত, আমিও যদি ‘দ্য ডার্টি পিকচার’-এর মতো ছবি করতে চাই: করিনা

ছবিটি এক বারও দেখেননি সইফ। যত বার তাঁকে বলেছেন, একসঙ্গে বসে ‘দ্য ডার্টি পিকচার’ দেখতে চান, কিছুতেই রাজি হননি। এতে করিনার দাবি, সইফ বোধ হয় ভয় পাচ্ছিলেন।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৩ ১২:২৮
Share:

সইফের সঙ্গে বসে ‘দ্য ডার্টি পিকচার’ দেখাই হল না করিনার। ছবি: সংগৃহীত।

২০০৫ সালে ‘পরিণীতা’ ছবি দিয়ে বলিউডে পা রেখেছিলেন বিদ্যা বালন। সইফ আলি খান ছিলেন তাঁর নায়ক। একটি ছবির পরই দু’জনের রসায়ন নিয়ে চর্চা শুরু হয়। তবে বিদ্যা তত দিনে অন্য চরিত্রের প্রস্তুতি নিচ্ছেন। বিভিন্ন রকম চরিত্রের ছাঁচে নিজেকে গড়ছেন আর ভাঙছেন। ২০১১ সালে ‘দ্য ডার্টি পিকচার’ মুক্তি পায়। অভিনেত্রী সিল্ক স্মিতার জীবননির্ভর ছবিটি মূলত মিউজ়িক্যাল ড্রামা, তবে বিদ্যা তাতে অন্য ভাষা ফুটিয়েছিলেন।

Advertisement

তবে করিনা জানান, সে ছবি এক বারও দেখেননি সইফ। যত বার তাঁকে বলেছেন একসঙ্গে বসে ‘দ্য ডার্টি পিকচার’ দেখতে চান, কিছুতেই রাজি হননি। এতে করিনার দাবি, সইফ বোধ হয় ভয় পাচ্ছিলেন। পাছে তিনিও ও রকম একটা ছবি করতে চান!

‘দ্য ডার্টি পিকচার’-এ রেশমার চরিত্রে অভিনয় করেছিলেন বিদ্যা। তেমন এক বলিষ্ঠ চরিত্রে করিনাও কি সত্যিই কাজ করতে আগ্রহী? তাঁকে জিজ্ঞাসা করতে বলেন, “বিদ্যা ২০১১ সালের ‘হিরো’। আমি সেই রকম ঝুঁকি নিতে পারব কি না জানি না। তবে হ্যাঁ, সেই ছবিতে সলমন খান বা শাহরুখ খানের মতো কেউ থাকলে ভারসাম্য বজায় থাকবে। তা হলে হয়তো পুরোপুরি ফ্লপ হবে না।”

Advertisement

তবে করিনার ইচ্ছা ছিল ষোলো আনা। এর পরই বলেন, সইফকে জিজ্ঞাসা করে দেখবেন বরং। যদিও আক্ষেপ, “ও তো দেখতেই চায় না ছবিটা। কত বার বলেছি, চলো একসঙ্গে বসে দেখি! ‘হ্যাঁ’ বলেছে কিন্তু দেখেনি। হয়তো ভাবছে, আমিও ওই ধরনের একটা সিনেমায় কাজ করতে চাইব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন