TRP Ratings

টিআরপি তালিকায় প্রথম পাঁচে জায়গা করে নিল নতুন সিরিয়াল, পুরনোরা কে কোথায়?

‘জগদ্ধাত্রী’ রয়েছে প্রথম স্থানে। তবে বড় চমক হাজির করেছে নতুন এক সিরিয়াল। টিআরপি তালিকায় রদবদল।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:২০
Share:

‘জগদ্ধাত্রী’ সিরিয়ালের একটি দৃশ্যে অঙ্কিতা মল্লিক এবং সৌম্যদীপ মুখোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

বৃহস্পতিবার সিরিয়াল পাড়ায় টেনশনে থাকেন নির্মাতা থেকে শুরু করে অভিনেতারা। কারণ, প্রকাশ্যে আসে সারা সপ্তাহের টিআরপি তালিকা। গত কয়েক সপ্তাহে তালিকায় বেশ কিছু রদবদল চোখে পড়েছে। কিন্তু জ্যাস সান্যাল এবং সয়ম্ভু মুখোপাধ্যায়ের গল্প এখনও দর্শকের আগ্রহ ধরে রেখেছে। বছরের প্রথম মাসের শেষে চলতি সপ্তাহে জি বাংলার ‘জগদ্ধাত্রী’র অবস্থান তালিকার শীর্ষে। এ সপ্তাহে তাদের প্রাপ্ত নম্বর ৮.৭। সামান্য পিছিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে একই চ্যানেলের সিরিয়াল ‘ফুলকি’। রোহিত এবং ফুলকির গল্প পকেটে পুরেছে ৮.১ নম্বর।

Advertisement

বিগত কয়েক সপ্তাহে দর্শকদের চমকে দিয়ে টিআরপি তালিকায় উপরের দিকে উঠে এসেছে স্টার জলসার ‘গীতা এল.এল.বি’। গত সপ্তাহে তারা ছিল তৃতীয় স্থানে। কিন্তু চলতি সপ্তাহে ‘ফুলকি’র সঙ্গেই তারা যুগ্ম ভাবে দ্বিতীয় স্থান দখল করেছে। অন্য দিকে ‘নিমফুলের মধু’ রয়েছে তৃতীয় স্থানে। তাদের প্রাপ্ত নম্বর ৭.৮।

‘অনুরাগের ছোঁয়া’র নম্বর কিন্তু ধীরে ধীরে কমছে। দর্শক এই সিরিয়াল থেকে মুখ ফেরাচ্ছেন কি না, তা নিয়েও প্রশ্ন উঠেছে। সূর্য-দীপার গল্প পেয়েছে প্রাপ্তি ৭.২। এ সপ্তাহে অন্যতম চমক হাজির করেছে ‘কথা’। অল্প সময়ের মধ্যেই এই সিরিয়াল দর্শকদের নজর কেড়েছে। চলতি সপ্তাহে কথা এবং অগ্নিভর গল্প পঞ্চম স্থান দখল করছে। তাদের প্রাপ্ত নম্বর ৭.১। বাকিরা কে কোথায়? রইল চার্টে—

Advertisement

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন