Entertainment news

কপিল শর্মার হবু পত্নী গিন্নি আসলে কে?

শনিবারই টুইটারের মাধ্যমে কমেডিয়ান কপিল শর্মা তাঁর তামাম ভক্তদের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন হবু পত্নী গিন্নির। কিন্তু হবু পত্নীটি আসলে কে? কীভাবে তাঁর সঙ্গে পরিচয়? প্রেমেই বা পড়লেন কী ভাবে?

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৯ মার্চ ২০১৭ ১২:৫৫
Share:
০১ ১০

গিন্নি আকা ভবনীত ছত্রাতের জন্ম পঞ্জাবেন জলন্ধরে।<br> সেখানে কলেজ জীবন থেকেই কপিলের সঙ্গে পরিচয় তাঁর।

০২ ১০

জলন্ধর কলেজ থেকে গিন্নি অর্থনীতিতে এমবিএ করেছেন।<br> বর্তমানে তিনি জলন্ধরেই বাবার ব্যবসা সামলাচ্ছেন।

Advertisement
০৩ ১০

ভাই-বোনেদের মধ্যে সবচেয়ে বড় গিন্নি। তাঁর নিজের একটি বোন আছে।

০৪ ১০

কপিল আর গিন্নি ‘নাচ বালিয়ে’ নামে রিয়েলিটি শো-তে একসঙ্গে কাজ করেছেন।

০৫ ১০

পূর্ব পরিচিত হলেও এই শো-এর পর থেকেই তাঁরা একে অপরের ঘনিষ্ঠ হন।

০৬ ১০

২০১৩ সালেই কপিল আর গিন্নির সম্পর্ক সামনে আসে। <br>এনগেজমেন্টটা তখনই সেরে ফেলেন তাঁরা। জানা যায়, ২০১৪ সালে তাঁরা বিয়ে করবেন।<br> কিন্তু কপিল ‘কিস কিসকো প্যায়ার করু’ ফিল্মের শুটিংয়ে<br> ব্যস্ত হয়ে পড়ায় তা আর হয়ে ওঠেনি।

০৭ ১০

বিভিন্ন সময়ে কপিলের সঙ্গে তাঁর শো-এর ক্রিয়েটিভ ডিরেক্টর প্রীতি সিময়স<br> এবং কো-স্টার সুমনা চক্রবর্তীর নাম জড়িয়েছে। <br>কিন্তু তাতে কপিল-গিন্নির সম্পর্কে কোনও প্রভাব পড়েনি।

০৮ ১০

গিন্নি বর্তমানে জলন্ধরেই থাকেন।<br> কিন্তু বিয়ের পর কপিলের সঙ্গে মুম্বইয়ে থাকবেন বলে শোনা যাচ্ছে। <br>কপিলের প্রোডাকশন হাউজ কে ৯-এর কাজেও হাত লাগাবেন তিনি।

০৯ ১০

বিয়ে না হলেও সোশ্যাল মিডিয়ায় গিন্নিকে নিজের স্ত্রী হিসাবেই পরিচয় করান কপিল।<br> তাঁদের দু’জনের একটা ছবি দিয়ে কপিল পোস্ট করেন,<br> ‘‘আমার স্ত্রীর সঙ্গে পরিচয় করুন। আমি তাঁকে দীপিকার থেকেও বেশি ভালবাসি।’’

১০ ১০

কপিল এই প্রথম গিন্নির ছবি পোস্ট করলেন।<br> কিন্তু নিজের সোশ্যাল মিডিয়ায় একাধিক কপিলের ছবি অনেক আগে থেকেই পোস্ট করে আসছেন গিন্নি।<br> তার সবটাই অবশ্য একজন ভাল বন্ধু হিসাবে কপিলের শো-র সমর্থনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement