Entertainment News

রাজের রিসেপশন, মিমি কার সঙ্গে সময় কাটাচ্ছেন?

রাজের বিয়ের দিন একান্তে সময় কাটিয়েছেন মিমি। নিজেকে সময় দিয়েছেন। অন্তত তাঁর সোশ্যাল পোস্ট সে ইঙ্গিতই দিয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৩ মে ২০১৮ ১৩:২৩
Share:

বিয়ের দিন রাজ-শুভশ্রী। ডানদিকে মিমি। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

রবিবার রাজ-শুভশ্রীর রিসেপশন। টলি পাড়ার প্রায় সব তারকাই হাজির থাকবেন সেই অনুষ্ঠানে। কিন্তু অভিনেত্রী মিমি চক্রবর্তী কি যাবেন? এ নিয়ে জল্পনা চলছে খাস ইন্ডাস্ট্রির অন্দরেই।
শুভশ্রীর সঙ্গে সম্পর্কের আগে মিমির সঙ্গে দীর্ঘ সম্পর্ক ছিল রাজের। তাঁদের ব্রেকআপও হয়ে যায়। তারও আগে অভিনেত্রী পায়েল সরকারের সঙ্গেও রাজের সম্পর্কের কথা শোনা যেত। অন্যদিকে শুভশ্রীর সঙ্গে দেবের সম্পর্কের গসিপও নতুন নয়। কিন্তু মিমির ওপরেই যেন সব ফোকাস। কারণ, মিমি-রাজ-শুভশ্রী এই ত্রিকোণ প্রেম নিয়ে কয়েক মাস আগে টলি মহলে প্রচুর চর্চা হয়েছে।
রাজের বিয়ের দিন একান্তে সময় কাটিয়েছেন মিমি। নিজেকে সময় দিয়েছেন। অন্তত তাঁর সোশ্যাল পোস্ট সে ইঙ্গিতই দিয়েছে। আজ রাজ-শুভশ্রীর রিসেপশনের দিনও অন্য মুডে মিমি। অন্য কারও সঙ্গে...।

Advertisement

আরও পড়ুন, রাজের বিয়ের দিন কী করলেন মিমি?

আসলে আজ মাদার্স ডে। তাই দিনটা মায়ের জন্যই সেলিব্রেট করতে চান নায়িকা। ওয়েব ওয়ালে সে ইঙ্গিত রয়েছে। মায়ের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে মিমি লেখেন ‘টু মাই ওয়ার্ল্ড টু মাই একজিসটেন্স।’ অর্থাত্ মিমির কাছে গোটা পৃথিবী হলেন তাঁর মা। বড় হওয়া অভিনয় সব কিছুতেই মায়ের অবদান যে কতটা তা এর আগেও একাধিকবার প্রকাশ্যে শেয়ার করেছেন নায়িকা। 🤗❤️😘

Advertisement

🤗❤️😘

আসলে আজ মাদার্স ডে। তাই দিনটা মায়ের জন্যই সেলিব্রেট করতে চান নায়িকা। ওয়েব ওয়ালে সে ইঙ্গিত রয়েছে। মায়ের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে মিমি লেখেন ‘টু মাই ওয়ার্ল্ড টু মাই একজিসটেন্স।’ অর্থাত্ মিমির কাছে গোটা পৃথিবী হলেন তাঁর মা। বড় হওয়া অভিনয় সব কিছুতেই মায়ের অবদান যে কতটা তা এর আগেও একাধিকবার প্রকাশ্যে শেয়ার করেছেন নায়িকা।🤗❤️😘

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন