Anushka Sharma's Pregnancy Update

প্রকাশ্যে অভিনেত্রীর স্ফীতোদর, তবু কোন বিশেষ কারণে মুখে কুলুপ বিরাট-অনুষ্কার?

প্রথম সন্তান ভামিকার ক্ষেত্রে এতটা গোপনীয়তা রাখেননি বিরাট-অনুষ্কা। নিজেরাই সন্তান আগমনের খবর জানিয়েছিলেন সমাজমাধ্যমে। কিন্তু দ্বিতীয় সন্তানের ক্ষেত্রে বাড়তি সর্তক তাঁরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২৩ ১৬:১১
Share:

বিরাট-অনুষ্কা। ছবি: সংগৃহীত।

দ্বিতীয় বার মা হতে চলেছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। প্রায় মাস খানেকের বেশি সময় ধরে এই জল্পনা চলছে। সম্প্রতি বেঙ্গালুরুতে স্বামী বিরাট কোহলির সঙ্গে দেখা মিলেছে অনুষ্কার। পরনে কালো জামা, খোলা চুল, রূপটান নেই বললেই চলে। ছিপছিপে চেহারায় স্পষ্ট অভিনেত্রীর স্ফীতোদর। অন্তঃসত্ত্বা স্ত্রীকে আগলে আগলে রাখছেন বিরাট। দ্বিতীয় বার মা হওয়ার খবর এখনও নিজে মুখে স্বীকার করেননি অনুষ্কা। যদিও প্রথম সন্তানের ক্ষেত্রে এতটা গোপনীয়তা রাখেননি তাঁরা। নিজেরাই সন্তান আগমনের খবর জানিয়েছিলেন সমাজমাধ্যমে। কিন্তু কী কারণে এখন মুখে কুলুপ অনুষ্কা-বিরাটের?

Advertisement

২০২১ সালের জানুয়ারি মাসে জন্ম হয় বিরাট এবং অনুষ্কার মেয়ে ভামিকার। ২০২০ সালে কোভিডের সময় অন্তঃসত্ত্বা হন অভিনেত্রী। প্রায় ছয় মাস পার করে সন্তান আগমনের ঘোষণা করে অভিনেত্রী। আসলে সেই সময় কোভিড থাকায় খুব বেশি বাইরে বেরোতে হয়নি। প্রতিনিয়ত প্রচারের আলোর তলায় থাকতে হয়নি তাঁদের। কিন্তু, দ্বিতীয় সন্তানের ক্ষেত্রে পরিস্থিতি আলাদা। এই মুহূর্তে বিরাট ব্যস্ত বিশ্বকাপ নিয়ে। মোটামুটি প্রায় সব ম্যাচেই মাঠে থাকছেন অনুষ্কা। যদিও ফাঁকি দিয়েছেন ইডেনে। এ ছাড়াও সামনে রয়েছে অনুষ্কার ‘চাকদহ এক্সপ্রেস’-এর মুক্তি। অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রের খবর, চারপাশে এই মুহূর্তে এত কিছু চলছে যার কারণে এখনই কোনও আনুষ্ঠানিক ঘোষণা করছেন না কোহলি দম্পতি। সন্তান ভূমিষ্ঠ হওয়ার খবরই নাকি একেবারে খবর শোনাবেন বলেই ঘনিষ্ঠ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন