Sahid kapoor- Ishan Khattar

দু'জনের গলায় গলায় ভাব, অথচ শাহিদকে ‘ভ্যাম্পায়ার’ বললেন ঈশান! কিন্তু কেন?

কিছু দিন আগেই ‘তেরি বাতোঁ মেঁ অ্যায়সা উলঝা জিয়া’র স্পেশ্যাল স্ক্রিনিংয়ে এক ফ্রেমে ধরা দিয়েছিলেন শাহিদ কপূর এবং ঈশান খট্টর। দু'জনের মধ্যে গলায় গলায় ভাব, অথচ শাহিদকে ‘ভ্যাম্পায়ার’ বললেন ঈশান। কিন্তু কেন?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:৫০
Share:

শাহিদ কপূর এবং ঈশান খট্টর। ছবি: সংগৃহীত।

শাহিদ কপূর পরিচালিত ‘উড়তা পঞ্জাব’ ছবিতে সহকারী পরিচালক হিসাবে কাজ করেছিলেন ঈশান খট্টর। সেই তখন থেকেই শাহিদ এবং ঈশানের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে। শাহিদের চেয়ে বয়সে ঈশান ছোট হলেও দু'জনের বন্ধুত্ব বলিপাড়ায় কারও অজানা নয়। দু'জনের মধ্যে খুনসুটি যেমন লেগে থাকে, তেমনই বড় দাদা হিসাবে শাহিদ শাসনও করেন ঈশানকে। দু'জনে একসঙ্গে হলে হাসি-ঠাট্টা, মশকরা লেগেই থাকে। কিছু দিন আগেই ‘তেরি বাতোঁ মেঁ অ্যায়সা উলঝা জিয়া’র স্পেশ্যাল স্ক্রিনিংয়ে এক ফ্রেমে ধরা দিয়েছিলেন। দু'জনের মধ্যে গলায় গলায় ভাব, অথচ শাহিদকে ‘ভ্যাম্পায়ার’ বললেন ঈশান। কিন্তু কেন?

Advertisement

কিছু দিন আগেই একটি সাক্ষাৎকারে শাহিদের সঙ্গে সম্পর্কের সমীকরণ নিয়ে জিজ্ঞেস করা হয়েছিল ঈশানকে। শাহিদকে নিয়ে বলতে গেলেই ঈশানের চোখমুখ নাকি উজ্জ্বল হয়ে ওঠে। ‘শাহিদ ভাইয়া’কে যে ঈশান ভালবাসেন, তা বেশ বোঝা যায়। শাহিদকে নিয়ে কথা বলার ফাঁকে ঈশান তাঁকে ‘ভ্যাম্পায়ার’ বলে বসেন। আসলে শাহিদের হাসির জন্যেই এমনটা বলেছিলেন ঈশান। শাহিদের হাসি এমনিতে মিষ্টি। কিন্তু ঈশান মজা করে সেই হাসিকে ভ্যাম্পায়ারের সঙ্গে তুলনা করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন