Subhashree Ganguly

ছেঁড়া জিনস, জ্যাকেট.... এক সঙ্গে প্রথম পার্টি জমিয়ে দিলেন শুভশ্রী-ইউভান

অনেকেই মেনে নিয়েছেন, ‘ইউভানের মার্বেলের মতো ঝকঝকে দুটো চোখ বলে দিচ্ছে, পাওরি উপভোগে এক ফোঁটা খামতি নেই!’

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ মার্চ ২০২১ ১৫:৪৪
Share:

শুভশ্রী-পুত্র ইউভান

শনিবারের রাত, শুভশ্রী-ইউভান সাথ সাথ! পুরো পার্টির মুডে মা-ছেলে। বাড়তি মেদ ক্রমশ ঝরিয়ে নায়িকা আবার স্লিম-ট্রিম। আগের মতোই তিনি স্বচ্ছন্দ ছেঁড়া জিনস, সাদা টপে। মা-ছেলের পোশাকেও কী মিল! মায়ের সঙ্গে রং মিলিয়ে সাদা জ্যাকেট ইউভানের গায়ে। মাথায় সাদা টুপি! এই প্রথম মায়ের সঙ্গে তারকা পুত্র সপ্তাহান্তে এমন ‘পাওরি’ মুডে! পার্টিতে হাজির ছিলেন মায়ের বন্ধুরাও। ইউভান কিন্তু তাঁদের সঙ্গে রকিং! পোজ দিয়ে ছবি তুলেছে সবার সঙ্গে।

Advertisement

ছেলের সঙ্গে নিজের ছবি ইনস্টাগ্রামে ভাগ করে নেওয়ার পাশাপাশি সে কথা স্বীকার করেছেন শুভশ্রী। ক্যাপশন তার প্রমাণ, ‘এই প্রথম পার্টিতে। চুটিয়ে উপভোগ করছে’। করবে নাই বা কেন? ধুমধাম করে সদ্য অন্নপ্রাশন হয়েছে। আকাশপথে ওড়ার পাসপোর্ট, টিকিটও পেয়ে গিয়েছে। অর্থাৎ, বাইরে খাওয়া আর যাওয়ার সমস্ত ছাড়পত্র একরত্তির হাতের মুঠোয়। আর পায় কে তাকে!

জন্মের পর থেকেই খবরে শুভশ্রী-রাজ চক্রবর্তীর ছেলে। মুঠোফোনের ক্যামেরায় অনায়াস তারকা-পুত্রও। তার হাসি, উপুড় হওয়া, দৌরাত্ম্য সবটাই নেটমাধ্যমে ‘রাজশ্রী’ ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। ‘পাওরি’র ছবিই বাকি থাকে কেন! ইউভানের কীর্তি দেখতে ইতিমধ্যেই নেটমাধ্যমে ৭০ হাজার নেটাগরিকের ভিড়। অনেকেই মেনে নিয়েছেন, ‘ইউভানের মার্বেলের মতো ঝকঝকে দুটো চোখ বলে দিচ্ছে, পাওরি উপভোগে এক ফোঁটা খামতি নেই!’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন