BOLLYOOD

RakulPreet Singh Fitness Drink: শরীরচর্চার পরে কোন পানীয়ে চুমুক দেন রকুলপ্রীত সিংহ? দেখে নিন তার প্রণালী

শরীরচর্চা করতে বরাবরই উৎসাহী রকুলপ্রীত। প্রায় সেই ভি়ডিয়ো অনুরাগীদের সঙ্গে ইনস্টাগ্রামে ভাগ করে নেন অভিনেত্রী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২২ ১৪:২২
Share:

রোজ নিয়ম করে শরীরচর্চার অনুশীলন করে থাকেন। ছবি: সংগৃহীত

ফিটনেস সচেতন বলেই বলিউ়ডে পরিচিত রকুলপ্রীত সিংহ। তিনি রোজ নিয়ম করে শরীরচর্চার অনুশীলন করে থাকেন। এমনকি শরীরচর্চার জন্য আলাদা সময় না পাওয়ার কারণে তাঁকে সাইকেলে চেপে শ্যুটিংয়ে যেতেও দেখা গিয়েছে এর আগে। সেই ভিডিয়ো রকুলপ্রীত নিজেই তাঁর ইনস্টাগ্রামে দিয়েছিলেন। অনেককেই সেই ভিডিয়োটি অনুপ্রাণিত করেছিল বলে ইনস্টাগ্রামে জানিয়েছিলেন তাঁর অনুরাগীরা। অভিনেত্রী মাঝে মাঝেই ইনস্টাগ্রামে তাঁর শরীরচর্চার ভিডিয়ো ভাগ করে নেন ভক্তদের সঙ্গে।

Advertisement

ফিটনেস সচেতন বলেই বলিউ়ডে পরিচিত রকুলপ্রীত সিংহ। ছবি: সংগৃহীত

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি ভাগ করে নিয়েছেন বলিউডের এই ফিটনেস উৎসাহী অভিনেত্রী। যেখানে গোলাপি রঙের ব্যায়ামের পোশাক পরিহিত রকুলপ্রীতকে একটি পানীয় ভর্তি গ্লাস হাতে নিয়ে দেখা যাচ্ছে। রকুলপ্রীতকে দেখে বোঝা যাচ্ছে যে তিনি সদ্য শরীরচর্চার অনুশীলন শেষ করে উঠেছেন। ছবির গায়ে তাঁর হাতে থাকা পানীয়টিকে স্বাস্থ্যকর বলে অভিহিত করেছেন। শরীরচর্চার পরবর্তী সেই পানীয় তৈরির উপকরণের একটি তালিকায় দিয়েছেন তিনি। হোয়ে প্রোটিন, কলা,তিসির বীজ, দারচিনি, জায়ফল— প্রোটিন, কার্বোহাইড্রেট, ফাইবার, অ্যান্টিঅক্সিড্যান্ট, অ্যান্টিইনফ্লেমেটরি উপাদান সমৃদ্ধ এই পানীয়টি শরীরচর্চার পরে তাঁকে শক্তি জোগায় বলে জানান অভিনেত্রী।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন