বৃশ্চিক রাশি

Scorpio

আপনার এই বছর ২০২৩ বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির এই বছরটা, ২০২৩ কেমন যাবে জানার জন্য চোখ রাখুন আনন্দবাজার অনলাইনের রাশিফলে।

Advertisement

আনন্দবাজার অনলাইন

শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২২ ১২:১৭
Share:

আপনার এই বছর

২০২৩

এ বছরটা ভালই চলবে। আয় খুব ভাল হবে, ব্যয় কম হবে। সঞ্চয় হবে যথেষ্ট। তবে গৃহ সংস্কার বা নতুন বাড়ি ঘর তৈরির জন্য মোটা টাকা ব্যয় হতে পারে। তবুও স্বাচ্ছন্দ্য বজায় থাকবে। 

চাকরি বা ব্যবসা, যে কোনও কাজেই উন্নতি হবে। চাকরিতে পদোন্নতির যোগ রয়েছে। ব্যবসায় আয় ভাল হবে। চিকিৎসক, অধ্যাপক, শিক্ষক ও শিল্পপতিদের সুবর্ণসুযোগের বছর। শরীর মাঝেমাঝে সামান্য খারাপ হতে পারে। পেটের রোগ ও বাত-জাতীয় রোগে অল্প কষ্ট পাওয়ার যোগ আছে। লেখাপড়ায় মন তেমন না বসলেও পরীক্ষার ফল খারাপ হবে না। ভাই-বোনদের সঙ্গে সদ্ভাব বজায় থাকবে। তাদের সঙ্গে পুরনো বিরোধের নিষ্পত্তি হতে পারে। এক ভাইয়ের শারীরিক ক্লেশ চিন্তার কারণ হয়ে উঠতে পারে। বন্ধুদের সঙ্গে সদ্ভাব নষ্ট হবে না। প্রয়োজনে তাদের সাহায্য পাওয়া যাবে। পারিবারিক শান্তিতে একাধিক বার বিঘ্ন ঘটতে পারে। পিতা-মাতার স্বাস্থ্য ভাল থাকবে বলেই মনে হয়। যাদের বয়স পঞ্চান্ন বছরের বেশি, তাঁদের পিতৃবিয়োগ বা মাতৃবিয়োগ অসম্ভব নয়। সন্তানদের স্বাস্থ্য খুব খারাপ না গেলেও একটি পুত্রের শরীরে আঘাত লাগার আশঙ্কা আছে। তাদের আচরণ ভাল হবে। অবিবাহিতের বিবাহযোগ প্রবল। দাম্পত্য সুখ নষ্ট হবে না। এমনকি পুরনো বিরোধের অবসান হতে পারে। বিবাহের পর আর্থিক উন্নতি বাড়বে। নিজের কথার দোষে শত্রু সৃষ্টি হতে পারে। তবে তারা বেশি ক্ষতি করতে পারবে না। ধর্মভাব শুভ। এ বছরটি সদ্গুরুলাভ ও আধ্যাত্মিক উন্নতিলাভের বছর।

Advertisement

সম্পদ

৪/৫

এই বছর খুব ভাল আয়ের সুযোগ পাবেন, কাজে লাগান। ব্যবসায় খুব ভাল আয় হবে।

পরিবার

৪/৫

পরিবারের জন্য এই বছরটা খুব ভাল বলেই মনে হয়। ভাইয়ের সঙ্গে বিবাদ মিটে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

সম্পর্ক

৩/৫

সকলের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। পুরনো সম্পর্ক নিয়ে একটু চিন্তা হতে পারে।

পেশা

৪/৫

ব্যবসায় খুব ভাল আয় হতে পারে। চাকরির স্থানে উন্নতির যোগ রয়েছে।

শুভ সংখ্যা

৭৭

শুভ দিক

পশ্চিম

শুভ রত্ন

লাল প্রবাল

শুভ রং

লাল

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement