এই ক’টি রাশির মানুষ রেগে গেলে ভয়ানক হয়ে ওঠেন

মানুষের স্বভাবের বৈশিষ্ট জানতে গেলে তার রাশির বিচার করা অতি আবশ্যক। রাশি, লগ্ন বিচারের ওপর প্রায়ই তাঁর স্বভাবের কিছুটা অংশ হলেও বলা সম্ভব হয়।

Advertisement

শ্রীমতী অপালা

শেষ আপডেট: ১২ জুলাই ২০২০ ০০:০৫
Share:

মানুষের স্বভাবের বৈশিষ্ট জানতে গেলে তার রাশির বিচার করা অতি আবশ্যক। রাশি, লগ্ন বিচারের ওপর প্রায়ই তাঁর স্বভাবের কিছুটা অংশ হলেও বলা সম্ভব হয়। জীবনের কোন পর্যায়ে কী হতে পারে, তা জ্যোতিষ বিশেষজ্ঞরা গ্রহ নক্ষত্রের বিচারের ওপর নির্ভর করে তা নির্বাচন করতে পারেন। হাসি, খুশি, আনন্দ, দুঃখ সব অবস্থাকেই মানুষকে মেনে নিতে হয়। দৈনন্দিন জীবনে প্রায় সব মানুষই কম বেশি রেগে যান। কিন্তু কিছু মানুষ আছেন, যাঁরা রেগে গেলে অত্যন্ত ভয়ানক হয়ে ওঠেন। রেগে গেলে তাঁদের সামলানো কঠিন হয়ে পড়ে।

Advertisement

দেখে নেওয়া যাক কোন কোন রাশি রেগে গেলে ভয়ানক হয়ে ওঠেন—

সিংহ: এই রাশির মানুষরা নিজেকে জাহির করার জন্য বেশির ভাগ ক্ষেত্রে রাগ দেখান। এঁদের স্বভাবের মূল লক্ষণ, এঁরা নিজেদের দোষ কখনওই দেখতে পান না। অন্যের ওপর যখন রেগে যান, তখন একটু মিষ্টি ভাবে বুঝিয়ে বললে এঁরা শান্ত হয়ে যান।

Advertisement

আরও পড়ুন: মানুষের শরীরের বিশেষ এই অঙ্গগুলি থেকে বোঝা যায় তার চারিত্রিক বৈশিষ্ট

বৃষ: এই রাশির মানুষরা রেগে গেলে একেবারেই নিজের ওপর নিয়ন্ত্রণ রাখতে পারেন না। রেগে গেলে এঁদের একা থাকতে দেওয়াই ভাল।

বৃশ্চিক: এক বার যদি এঁরা কারও ওপর রেগে যান, তা হলে সাড়া জীবন মনে রাখেন। রেগে গেলে কাকে কী বলছেন বুঝে কথা বলেন না। তবে বুঝিয়ে বললে সহজেই মেনে নেন।

ধনু: এই রাশির মানুষরা রেগে গেলে হাতাহাতি পর্যন্ত শুরু করে দেন। পরে নিজের ভুল বুঝতে পারলে নিজের থেকেই শান্ত হয়ে যান।

মকর: এই রাশি রেগে গেলে ভুল সিদ্ধান্ত নিয়ে নেন। রাগ অতিরিক্ত মাত্রা নিলে বুদ্ধি নষ্ট হয়ে যায়। তবে সব ঠান্ডা হয়ে গেলে অনুতাপের শেষ থাকে না।

কুম্ভ: এই রাশির রাগ চোখে পড়ে না খুব একটা। কিন্তু ভেতরের রাগ এঁদের ধ্বংস করে দিতে পারে। তাই এঁরা রেগে গেলে এঁরা দূরে থাকাই ভাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন