Murder

‘সম্পর্ক’ চায় না বোন! রাগে গলা টিপে খুন করল তুতো দাদা

সোমবার সকালে এমনই ঘটনার সাক্ষী থাকল উত্তরপ্রেদেশের মেরঠের শামলি। 

Advertisement

সংবাদ সংস্থা

মেরঠ শেষ আপডেট: ০৯ জুলাই ২০১৯ ১৩:৩০
Share:

আখ চাষের জমিতে পড়ে রয়েছে দেহ। অলঙ্করণে তিয়াসা দাস।

২২ বছরের তুতো দাদার সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হচ্ছিল ১৮ বছরের বোনের। কিন্তু সেই সম্পর্কে যেতে রাজি ছিল না মেয়েটি। রাগে বোনকে আখের খেতে নিয়ে গিয়ে গলা টিপে খুন করল দাদা। সোমবার সকালে এমনই ঘটনার সাক্ষী থাকল উত্তরপ্রেদেশের মেরঠের শামলি।

Advertisement

সম্পর্কে রাজি না হওয়ায় বোনকে খুন করা এই যুবকের নাম মনু। আখ চাষের জমিতে বোনকে গলা টিপে খুন করার পর থেকে সে পলাতক বলে জানিয়েছে পুলিশ। তাঁর বিরুদ্ধে খুনের ধারায় মামলা রুজু করা হয়েছে এবং খোঁজ চালানো হচ্ছে।

পুলিশ জানিয়েছে, ওই দুই ভাই বোন পঞ্জাবে শ্রমিকের কাজ করত। সে সময়ই তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু পঞ্জাব থেকে শামলি ফেরার পর ওই সম্পর্কের ইতি চায় বোন। তারই খেসারত দিতে তাঁকে দিতে হল জীবন দিয়ে।

Advertisement

আরও পড়ুন: ছুটির হোমওয়ার্ক দেখতে চেয়ে একাদশ শ্রেণির ছাত্রের হাতে ছুরিকাহত শিক্ষিকা!

থানা ভবন পুলিশ স্টেশনের স্টেশন হাউস অফিসার সন্দীপ বালিয়া জানিয়েছেন, সোমবার সকালে কয়েকজন গ্রামবাসী আখের জমিতে এক যুবতীর দেহ পড়ে থাকতে দেখেন। তাঁকে গলা টিপে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে। পোস্টমর্টেম রিপোর্ট এলেই খুনের বিষয়টি আরও স্পষ্ট হবে বলে জানিয়েছেন তিনি।

আরও পড়ুন: স্বামীর বাইক থেকে স্ত্রীকে অপহরণ করে গণধর্ষণ! অভিযোগ নিতে অস্বীকার পুলিশের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন