Accident

মুম্বইয়ে বৃদ্ধকে পিষে মারল ট্যাঙ্কার, কয়েকশো মিটার টেনে নিয়ে গেল দেহ

পুলিশ সূত্রে খবর, শনিবার দুপুর ২টো নাগাদ মুম্বই-গোয়া হাইওয়ে ধরে যাচ্ছিলেন শ্রীকান্ত মোরে নামে বছর ষাটের ওই বৃদ্ধ। তিনি খালাপুর থেকে মহারাষ্ট্রের রায়গড় যাচ্ছিলেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

ঠাণে শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২৩ ১৫:১৪
Share:

প্রতীকী ছবি।

এক বৃদ্ধকে ধাক্কা মেরে কয়েকশো মিটার টেনে নিয়ে গেল ট্যাঙ্কার। এই ঘটনায় মৃত্যু হয়েছে ওই বৃদ্ধের। শনিবার ঘটনাটি ঘটেছে নভি মুম্বইয়ে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, শনিবার দুপুর ২টো নাগাদ মুম্বই-গোয়া হাইওয়ে ধরে যাচ্ছিলেন শ্রীকান্ত মোরে নামে বছর ষাটের ওই বৃদ্ধ। তিনি খালাপুর থেকে মহারাষ্ট্রের রায়গড় যাচ্ছিলেন। সঙ্গে তাঁর স্ত্রীও ছিলেন। তারা গ্রামের কাছে একটি সেতুতে দ্রুতগতির একটি ট্রাক বৃদ্ধের গাড়ির পিছনে এসে সজোরে ধাক্কা মারে।

এর পর গাড়ি থামিয়ে ট্রাকচালকের কাছে যান। দু’জনের মধ্যে তর্কাতর্কি শুরু হয়ে যায়। সেই সময় চালক আচমকাই ট্যাঙ্কার চালিয়ে দেন। ধাক্কা খেয়ে বৃদ্ধ রাস্তায় পড়ে যেতেই তাঁকে পিষে দিয়ে পালান ট্যাঙ্কারচালক। ট্যাঙ্কারের চাকায় আটকে যায় বৃদ্ধের দেহ, সেই অবস্থাতেই কয়েকশো মিটার টেনে নিয়ে যায়।

Advertisement

এই দৃশ্য দেখে শ্রীকান্তের স্ত্রী সাহায্যের জন্য চিৎকার করতে থাকেন। স্থানীয়রা সেই চিৎকার শুনে রাস্তার দিকে তাকাতেই দেখেন, এক বৃদ্ধের দেহ টেনে নিয়ে যাচ্ছে একটি ট্যাঙ্কার। স্থানীয়দের কয়েক জন পিছু ধাওয়া করে ট্যাঙ্কারটিকে ধরার চেষ্টা করেন। কিন্তু গতি বাড়িয়ে পালিয়ে যান চালক। কয়েকশো মিটার দূর থেকে বৃদ্ধের দলাপাকানো দেহ উদ্ধার করে পুলিশ।

এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ট্যাঙ্কারটিকে চিহ্নিত করার চেষ্টা করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন