Road Accident

দুর্ঘটনার পরে রাস্তায় জমল ভিড়, ঠিক তখনই ছুটে এসে ন’জনকে পিষে দিল ঘাতক গাড়ি! জখম ১৩

পুলিশ সূত্রের খবর, মঙ্গলবার রাতে সারখেজ-গান্ধীনগর হাইওয়ের ইস্কন ব্রিজের উপরে রাখা ডাম্পারে একটি এসইউভি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে। তার পরে ওই এলাকায় ঘটে দ্বিতীয় দুর্ঘটনা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

আমদাবাদ শেষ আপডেট: ২০ জুলাই ২০২৩ ০৯:২১
Share:

আমদাবাদের সেই জোড়া দুর্ঘটনাস্থল। ছবি: টুইটার থেকে নেওয়া।

পথ দুর্ঘটনার পর রাস্তায় ভিড় জমিয়েছিল কৌতূহলী জনতা। তাদের সামলাতে হাজির হয়েছিল পুলিশও। আর ঠিক সে সময়ই একটি বেপরোয়া গাড়ি প্রচণ্ড গতিতে ছুটে এসে পিষে দিল কয়েক জনকে!

Advertisement

বুধবার গভীর রাতে গুজরাতের আমদাবাদে ওই জোড়া দুর্ঘটনায় ন’জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে রয়েছেন আমদাবাদ সিটি পুলিশের এক কনস্টেবলও। আহতের সংখ্যা ১৩। পুলিশ সূত্রের খবর, আহতদের মধ্যে বেশ কয়েক জনের অবস্থা গুরুতর। তাই মৃতের তালিকা দীর্ঘতর হওয়ার আশঙ্কা রয়েছে।

পুলিশ সূত্রের খবর, মঙ্গলবার রাত ১টা নাগাদ সারখেজ-গান্ধীনগর হাইওয়ের ইস্কন ব্রিজের উপর রাখা ডাম্পারে একটি এসইউভি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে। স্থানীয় মানুষ এবং এলাকায় মোতায়েন পুলিশকর্মীরা ঘটনাস্থলে ছুটে গিয়ে উদ্ধারের কাজে হাত লাগান। ভিড় জমে কৌতূহলী জনতারও। সে সময় ঘণ্টায় ১০০ কিলোমিটারেরও বেশি গতিতে ছুটে আসা একটি বিলাসবহুল গাড়ি হুড়মুড়িয়ে ঢুকে পড়ে সেই জমায়েতে। মুহূর্তের মধ্যে আর্তনাদে ভরে যায় গোটা এলাকা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন