Bus Accident

নিয়ন্ত্রণ হারিয়ে জম্মু-কাশ্মীরে গভীর খাদে পড়ল বাস! মৃত অন্তত নয়, আহত আট

সূত্রের খবর, জম্মু ও কাশ্মীরের পুঞ্চ জেলায় একটি গভীর খাদে নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাস উলটে গিয়েছে। ঘটনায় নিহত অন্তত ন’জন এবং আহত হয়েছেন আট জন।

Advertisement

সংবাদ সংস্থা

জম্মু-কাশ্মীর শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২২ ১০:৩০
Share:

গভীর খাদে পড়ে বাস। ছবি: সংগৃহীত।

নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ল বাস। জম্মু ও কাশ্মীরের পুঞ্চ জেলায় বাস উল্টে নিহত হলেন অন্তত ন’জন। আহত হয়েছেন আট জন। সূত্রের খবর, মাণ্ডি থেকে ফিরছিল ওই পর্যটক বাসটি। তার পরই এই দুর্ঘটনা। কী ভাবে এই দুর্ঘটনা হয়েছে, তা এখনও জানা যায়নি। আপাতত তৎপরতার সঙ্গে উদ্ধারকাজ চালাচ্ছে পুলিশ এবং সেনা। স্থানীয়রাও হাত লাগিয়েছেন। বেশ কয়েক জনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

Advertisement

একটি টুইট বার্তায় জম্মু-কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্নর মনোজ সিংহ এই দুর্ঘটনায় প্রাণহানির জন্য শোকপ্রকাশ করেছেন। তিনি লেখেন, ‘পুঞ্চের সজিয়ানে সড়ক দুর্ঘটনায় প্রাণহানির ঘটনায় আমি শোকাহত। শোকসন্তপ্ত পরিবারের প্রতি আমার সমবেদনা জানাই। আহতরা শীঘ্রই সুস্থ হয়ে উঠুন। নিহতদের পরিবারকে ৫ লক্ষ করে টাকা দেওয়া হবে। পুলিশ এবং সেনাকে সর্বোত্তম ব্যবস্থা করার নির্দেশ দেওয়া হয়েছে। আহতদের চিকিৎসা চলছে।’

টুইট করে দুঃখপ্রকাশ করেছেন রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুও। তিনি লেখেন, ‘পুঞ্চের সজিয়ানের মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণহানির ঘটনা গভীরভাবে বেদনাদায়ক। শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাই। আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।’

Advertisement

ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন জম্মু-কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন