সেলফির সময় অসময় নেই! ক্রুদ্ধ অমিতাভ

তিনি চুড়ান্ত টেক-স্যাভি। সোশ্যাল মিডিয়াতেও তাঁর অনায়াস বিচরণ। অভিনয়ের পাশাপাশি নিজের ব্লগের মাধ্যমে সামাজিক বিভিন্ন ইস্যুতেও তাঁকে মতামত ব্যক্ত করতে দেখা গেছে। কারণ তিনি শাহেনশা। তিনি বিগ-বি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৪ জুলাই ২০১৫ ১৭:৪৯
Share:

তিনি চুড়ান্ত টেক-স্যাভি। সোশ্যাল মিডিয়াতেও তাঁর অনায়াস বিচরণ। অভিনয়ের পাশাপাশি নিজের ব্লগের মাধ্যমে সামাজিক বিভিন্ন ইস্যুতেও তাঁকে মতামত ব্যক্ত করতে দেখা গেছে। কারণ তিনি শাহেনশা। তিনি বিগ-বি। সোশ্যাল মিডিয়ার পাশাপাশি সেলফি বা নিজস্বী তোলাতেও তাঁর আপত্তির কথা কেউ শোনেনি। কয়েক মাস আগেই কলকাতায় ‘পিকু’-র শ্যুটিং চলাকালীন তাঁকে দেখা গেছে তাঁর সহ-অভিনেতা দীপিকা পাড়ুকোন, ইরফান খান এবং পরিচালক সুজিত সরকারের সঙ্গে নিজস্বী তুলতে। কিন্তু সেই অমিতাভ বচ্চনও রেগে গেলেন। গেলেন তো গেলেন, একেবারে আম আদমির ‘সেলফি ম্যানিয়া’-কেই কটাক্ষ করে ছাড়লেন। রাগের কারণ, কিছু দিন আগে তাঁর বন্ধু বিয়োগ ঘটে। দিল্লিতে বন্ধুর শেষকৃত্যে যোগ দিতে শ্মশানে গেলে সেখানে কয়েক জন অত্যুত্সাহী মোবাইল তাঁর সঙ্গে নিজস্বী তোলার চেষ্টা করে। এতেই রেগে কাঁই বিগ-বি। নিজস্বী তোলার হিড়িকে মৃত এবং মৃতের পরিজনদের প্রতি এই সব ব্যক্তিরা যে একেবারেই সহানুভুতিশীল নয়, তা জানাতেও ভোলেননি তিনি। তাঁর ক্ষোভের কথা ফেসবুক এবং টুইটারে পোস্ট করেই জানিয়েছেন এই সিনে আইকন। কয়েক দিন আগে ব্লগেই তিনি তাঁর বন্ধুর মৃত্যু খবর জানিয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন