Accident

পথের বলি ৪! গভীর রাতে নিয়ন্ত্রণ হারিয়ে মুম্বইগামী গাড়ির ধাক্কা যাত্রিবোঝাই বাসে

গুজরাত থেকে গাড়িটি মুম্বই যাচ্ছিল। পালঘর জেলার দাহনু এলাকার মুম্বই-আমদাবাদ হাইওয়ের উপর নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি ধাক্কা মারে একটি বাসে। তাতেই গাড়ির সওয়ারিদের মৃত্যু হয়।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৩ ১০:১৫
Share:

দুর্ঘটনার পর দুমড়ে মুচড়ে যাওয়া গাড়ি। ছবি: সংগৃহীত।

পথের বলি চার! মুম্বই-আমদাবাদ হাইওয়েতে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ির ধাক্কা বাসে। গাড়ির চার সওয়ারির ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের পালঘর জেলার দাহনুতে। জানা গিয়েছে, গাড়িটি গুজরাত থেকে মুম্বই আসছিল।

Advertisement

মঙ্গলবার ভোররাতে মহারাষ্ট্রের দাহনুতে মুম্বই-আমদাবাদ হাইওয়ের উপর দুর্ঘটনা। জানা গিয়েছে, মুম্বইগামী একটি গাড়িতে চার জন সওয়ারি ছিলেন। গুজরাতের কোনও জায়গা থেকে মুম্বই যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে তা ধাক্কা মারে একটি বাসে। সেই বাসও যাত্রিবোঝাই ছিল। ধাক্কার অভিঘাতে দুর্ঘটনাস্থলেই গাড়ির চার সওয়ারির মৃত্যু হয়। মনে করা হচ্ছে, রাতের পথে কোনও কারণে স্টিয়ারিংয়ের উপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন চালক। কুয়াশার কারণেই কি গাড়ির নিয়ন্ত্রণ হারান চালক না কি গাড়িতে কোনও যান্ত্রিক ত্রুটি, তা খুঁজে দেখছে পুলিশ।

পালঘর পুলিশ জানিয়েছে, গাড়িটি তীব্র গতিতে গিয়ে ধাক্কা মারে বাসে। অত গতিতে বাসে ধাক্কা মারার কারণে গাড়িটি পুরোপুরি দুমড়ে মুচড়ে গিয়েছে। তবে বাসের সব আরোহীই সুরক্ষিত আছেন। এই হাইওয়ে অত্যন্ত দুর্ঘটনাপ্রবণ। এ বছর জানুয়ারির গোড়ায় এই হাইওয়ের উপরই দুর্ঘটনায় মৃত্যু হয়েছিল ১ বছর বয়সি একটি শিশু-সহ তিন জনের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন