isha ambani

ঈশা অম্বানীর বিয়ে কাল, একদিনেরই খরচ ৭২৩ কোটি!

মুকেশ অম্বানীর একমাত্র কন্যা ঈশা অম্বানী। ১২ ডিসেম্বর গাঁটছড়া বাঁধতে চলেছেন আনন্দ পিরামলের সঙ্গে। মুকেশ কন্যার বিয়ের খরচ কত জানেন?

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০১৮ ১২:১৮
Share:
০১ ০৯

মুকেশ অম্বানীর একমাত্র কন্যা ঈশা অম্বানী। ১২ ডিসেম্বর গাঁটছড়া বাঁধতে চলেছেন আনন্দ পিরামলের সঙ্গে। মুকেশ কন্যার বিয়ের খরচ কত জানেন?

০২ ০৯

ঈশা অম্বানীর প্রি-ওয়েডিংয়ে শুধুমাত্র একদিনের জন্যই অতিথিদের বিমানবন্দর থেকে উদয়পুরে নিয়ে আসার জন্যই ব্যবস্থা করা হয়েছিল এক হাজার বিলাসবহুল গাড়ির।

Advertisement
০৩ ০৯

সুদূর আমেরিকা থেকে পারফরম্যান্সের জন্য উড়ে এসেছিলেন বিয়ন্সে। ছিলেন বলিউডের তারকা ও মন্ত্রীরাও। উদয়পুরে শনিবারেই ওঠানামা করেছে ১৫০টির কাছাকাছি বিমান। সব মিলে একমাত্র মেয়ের বিয়ের জন্য বিপুল আয়োজন করেছেন অম্বানী।

০৪ ০৯

অম্বানীর মেয়ের বিয়ে হচ্ছে তাঁর বাড়ি অ্যান্টিলিয়ায়। ৮০০ জনের কাছাকাছি উপস্থিত থাকবেন এই বিয়েতে।

০৫ ০৯

অম্বানী ও কোকিলাবেন পরিবার, বলিউড ও ক্রীড়াজগতের একাধিক তারকা ছাড়াও অম্বানী কন্যার মেয়ের বিয়েতে আমন্ত্রিত রতন টাটা, কুমার মঙ্গলম বিড়লা, শিবসেনা নেতা উদ্ধব ঠাকরেরাও।

০৬ ০৯

দক্ষিণ মুম্বইয়ের কেম্পস কর্নার থেকে আসবেন বরযাত্রীরা। সেখান থেকে বিপুল সমারোহে অম্বানীর বাড়ির উদ্দেশে আসার কথা পিরামল পরিবারের।

০৭ ০৯

বিয়ে হবে হিন্দু প্রথা মতেই। এর পরই অতিথিদের জন্য রয়েছে নৈশভোজের আয়োজন। থাকবে সারা বিশ্বের সেরা কিছু পদ।

০৮ ০৯

৩৭ বছর আগে প্রিন্সেস ডায়ানার বিয়েতে এখনকার হিসাবে খরচ হয়েছিল প্রায় ৭৯৫ কোটি টাকা।

০৯ ০৯

একটি সর্বভারতীয় দৈনিকের দেওয়া হিসাব অনুযায়ী, অম্বানী কন্যার মেয়ের বিয়ের দিনই খরচ হতে চলেছে মোটামুটি ৭২৩ কোটি টাকা। বিয়ের পর আরও দুটি রিসেপশনের আয়োজন করেছেন অম্বানী ও পিরামল পরিবার। সবমিলিয়ে অম্বানী কন্যার মেয়ের বিয়ে সঠিক অর্থেই ‘বিগ ফ্যাট ওয়েডিং’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement