Accident News

নিজস্বীতে মগ্ন, শিশু এবং কাকাকে পিষে দিল গাড়ি! ব্যস্ত সেতুতে মর্মান্তিক মৃত্যু

মকর সংক্রান্তির দিন সূর্যাস্তের সময় সেতুর উপর দাঁড়িয়ে নিজস্বী তুলছিলেন তিন জন। শিশুর সঙ্গে ছিলেন তার বাবা এবং কাকা। নিজস্বী তোলায় তাঁরা এতটাই মগ্ন ছিলেন, যে গাড়িটিকে দেখতে পাননি।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৩ ১৬:০৬
Share:

সেতুর উপর দাঁড়িয়ে নিজস্বী তুলতে গিয়ে মৃত্যু শিশু এবং কাকার। ছবি: টুইটার।

নিজস্বী তুলতে গিয়ে মৃত্যু হল শিশু এবং তার কাকার। একটি সেতুর উপর উঠে নিজস্বী তুলছিলেন তাঁরা। সঙ্গে ছিলেন শিশুটির বাবাও। সেতুতে অনেক গাড়ি চলছিল। অসাবধানতাবশত একটি এসইউভি গাড়ি তাঁদের ধাক্কা মারে। মৃত্যু হয় দু’জনের।

Advertisement

ঘটনাটি উত্তরপ্রদেশের চহলারী ঘাট সেতুর। মকর সংক্রান্তির দিন সূর্যাস্তের সময় সেখানে গিয়েছিলেন রবি এবং তাঁর ভাই। ছোট ছেলেকেও সঙ্গে নিয়ে গিয়েছিলেন রবি।

অভিযোগ, বাইকে চেপে সেতুর উপর ওঠেন তাঁরা। তার পর ব্যস্ত রাস্তার পাশে বাইক দাঁড় করিয়ে রেখে নিজস্বী তুলতে শুরু করেন। তিন জনেই নিজস্বী তোলায় এতটাই মগ্ন হয়ে পড়েন, যে তাঁদের দিকে এগিয়ে আসা গাড়িটিকে দেখতে পাননি।

Advertisement

গাড়িটি সজোরে ধাক্কা মারে তাঁদের। তিন জনই ছিটকে পড়েন। অবিলম্বে আশপাশের লোকজন তাঁদের উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তাঁদের জেলা হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়। হাসপাতালে চিকিৎসা চলাকালীন সোমবার মৃত্যু হয় ওই শিশু এবং তার কাকার। মৃতদের নাম যথাক্রমে যশ (৮) এবং গোলু (২৪)। শিশুটির বাবা রবির অবস্থাও আশঙ্কাজনক। তাঁর চিকিৎসা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন