Coronavirus in India

মুদিখানার বাজার করতে গিয়ে বউ নিয়ে এল ছেলে, মানতে চাইছেন না মা

হরিদ্বার থেকে ফিরে স্ত্রী সাবিত্রীকে দিল্লির একটি ভাড়া বাড়িতে রেখেছিলেন গুড্ডু। ভেবেছিলেন, সময় ও সুযোগ মতো বাড়ি নিয়ে আসবেন। কিন্তু তার মাঝেই লকডাউন শুরু হয়ে যায়।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২০ ১৩:৪৫
Share:

গুড্ডু ও সাবিত্রী। ছবি: টুইটার থেকে নেওয়া।

করোনার জেরে লকডাউন চলছে গোটা দেশে। তার মাঝে অদ্ভুত সব খবর প্রকাশ পাচ্ছে। যেমন লকডাউনের মধ্যেই এক যুবক মুদিখানার বাজার করতে বেরিয়ে স্ত্রী নিয়ে হাজির ঘরে। আকাশ থেকে পড়ার অবস্থা তাঁর মায়ের। মা ছুটলেন থানায়। উত্তরপ্রদেশে গাজিয়াবাদের সাহিবাবাদ থানা এলাকায় ঘটনা।

Advertisement

বুধবার সাহিবাবাদ থানায় গিয়ে হাজির হন এক মহিলা, বলেন, লকডাউনের মাঝে তাঁর ছেলেকে বাজার করতে পাঠিয়েছিলেন, কিন্তু ছেলে বউ নিয়ে বাড়ি ফিরেছে। কিন্তু তিনি এখন এই সম্পর্ক মেনে নেওয়ার অবস্থায় নেই। পুলিশও এমন অদ্ভুত কথা শুনে অবাক হয়ে যায়। কথা বলে ওই বছর ছাব্বিশের যুবক গুড্ডুর সঙ্গে।

গুড্ডু জানিয়েছে, মাস দু’য়েক আগেই তাঁদের বিয়ে হয়ে গিয়েছিল সাবিত্রীর সঙ্গে। তাঁরা হরিদ্বারে এক আর্য সমাজ মন্দিরে বিয়ে করেছিলেন। কিন্তু সাক্ষীর অভাবে তাঁরা ম্যারেজ সার্টিফিকেট পাননি। ঠিক করেন, পরে হরিদ্বার গিয়ে সার্টিফিকেট নিয়ে আসবেন। কিন্তু তার মাঝেই লক ডাউন শুরু হয়ে যায়।

Advertisement

আরও পড়ুন: লকডাউনে স্ত্রীর সঙ্গে পোশাক বদলের ছবি পোস্ট করলেন ওয়ার্নার

হরিদ্বার থেকে ফিরে স্ত্রী সাবিত্রীকে দিল্লির একটি ভাড়া বাড়িতে রেখেছিলেন গুড্ডু। ভেবেছিলেন, সময় ও সুযোগ মতো বাড়ি নিয়ে আসবেন। কিন্তু তার মাঝেই লকডাউন শুরু হয়ে যায়। ফলে তাঁকে সেই পরিকল্পনা মুলতুবি রাখতে হয়। আবার সাবিত্রী যে বাড়িতে থাকতেন তার মালিক বাড়ি খালি করার কথা বলেছেন। বাধ্য হয়ে তিনি সাবিত্রীকে নিজের বাড়িতে নিয়ে আসেন গুড্ডু।

আরও পড়ুন: ছত্তীসগড়ের নাম করে চালানো শিলাবৃষ্টির এই ভিডিয়োর সত্যতা জানুন

গুড্ডুর মা ছেলের বিয়ের বিষয়ে কিছুই জানতেন না, তিনি এই বিয়ে মানতে চাইছেন না। এই অবস্থায় সাহিবাবাদ পুলিশ একটি সমাধানের রাস্তা খুঁজে বের করেছে। তারা সাবিত্রীর বাড়ি মালিককে অনুরোধ করেছে, লকডাউনের সময় গুড্ডু ও সাবিত্রীকে যেন ওই বাড়িতে থাকতে দেওয়া হয়।

ক্যামেরার সামনে গুড্ডু:

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের সঙ্গে। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা, তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি প্রকাশযোগ্য বলে বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন