• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

লকডাউনে স্ত্রীর সঙ্গে পোশাক বদলের ছবি পোস্ট করলেন ওয়ার্নার

David Warner
পরিবারের সঙ্গে ওয়ার্নার। ছবি: ফেসবুক থেকে নেওয়া।

দিন কয়েক আগেই টিকটকে যোগ দিয়েছেন অস্ট্রেলিয়ান সুপারস্টার ডেভিড ওয়ার্নার। ফলোয়ার বাড়ানোর দায়িত্ব নিজেই নিজের কাঁধে তুলে নিয়েছেন। আবার করোনার জেরে লকডাউন চলছে, সব মিলিয়ে অফুরন্ত সময়। এরই মাঝেই পোস্ট করলেন নতুন ভিডিয়ো। এই টিকটক ভিডিয়োটি ইতিমধ্যে ভাইরাল হয়ে গিয়েছে। সেখানে আবার স্ত্রীর সঙ্গে পোশাক বদল করতে দেখা গেল।

নিজের ইনস্টাগ্রামে টিকিটক ভিডিয়োটি পোস্ট করেছেন ওয়ার্নর। সেখানে তাঁকে পুরোদস্তুর অস্ট্রেলিয়ার হলুদ ক্রিকেট পোশাকে দেখা যাচ্ছে, শুধু গ্লাভস নেই। আর তাঁর স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নারকে দেখা যাচ্ছে সার্ফ বোর্ডের ওপর সুইমশুট পরে বসে রয়েছেন। ওয়ার্নার ফোনের ক্যামেরায় ভিডিয়োটি আয়নার সামনে দাঁড়িয়ে রেকর্ড করেছেন।

ভিডিয়োর ব্যাকগ্রাউন্ডে চলছে মিউজিক। তার তালে তালে ওয়ার্নারকে শরীর দোলাতেও দেখা যাচ্ছে। ভিডিয়ো কিছুটা এগোতেই আসল টুইস্ট ধরা পড়ে। হঠাৎই ওয়ার্নার আর ক্যান্ডিসকে জায়গা বদল করতে দেখা যায়, চমকে যাওয়ার অবস্থা। চমকে এই জন্যে যেতে হবে, দুজনের পোশাক নিজেদের জায়গায় ঠিক থাকলেও, পোশাকের মালিকরা পরিবর্তন হয়ে গিয়েছেন। ওয়ার্নারের ক্রিকেট পোশাকে ঢুকে পড়েছেন ক্যান্ডিস। আর ক্যান্ডিসের সুইমশুট পরে নিয়েছেন ডেভিড ওয়ার্নার। দু’জনকে ভিডিয়োর প্রথম অংশের মতো একে অপরের ভূমিকাতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন: ছত্তীসগড়ের নাম করে চালানো শিলাবৃষ্টির এই ভিডিয়োর সত্যতা জানুন

আরও পড়ুন: প্যান্ট ছাড়াই লাইভ খবরে সাংবাদিক, ধরা পড়ে গেলেন ক্যামেরায়

দেখুন সেই ভিডিয়ো:

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

ISO Monday’s #flicktheswitch @candywarner1

A post shared by David Warner (@davidwarner31) on

ওয়ার্নার দম্পতির এই ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। তাঁদের ফ্যানেরাও শেয়ার করছেন ভিডিয়ো। ইতিমধ্যেই ইনস্টাগ্রামে ভিডিয়োটি ১১ লাখ ৭০ হাজারের বেশি বার দেখা হয়েছে।

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের সঙ্গে। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা, তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি প্রকাশযোগ্য বলে বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন