National news

বন্দুক দেখিয়ে বাড়ির গ্যারাজ থেকে লুঠ দম্পতিকে, দেখুন ভিডিয়ো

সোমবার ভোর রাতে উত্তর দিল্লির ওই দম্পতি তাঁদের দুই সন্তানকে নিয়ে বাড়ি ফেরেন। বাড়ির পার্কিংয়ে গাড়িটা নিয়ে ঢোকার পর বরুণ বহেল নামে ওই ব্যক্তি গাড়ি থেকে নেমে গ্যারাজের দরজা বন্ধ করতে যান।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০১ জুলাই ২০১৯ ১৫:৩৪
Share:

গ্যারাজের ভিতরে ঢুকে এসেছে দুষ্কৃতীরা। ছবি: সিসিটিভি ফুটেজ থেকে পাওয়া ছবি।

ভোর রাতে বাড়িতে ঢুকে এক দম্পতিকে লুঠ করল তিন দুষ্কৃতী। রবিবার ভোর রাতের ঘটনা। তাঁদের মাথায় আগ্নেয়াস্ত্র দেখিয়ে ছিনতাই করা হয়েছে বলে পুলিশে অভিযোগ জানিয়েছে ওই দম্পতি। সিসিটিভি ফুটেজেও সেটা ধরা পড়েছে। উত্তর দিল্লির ঘটনা।

Advertisement

রবিবার ভোর রাতে উত্তর দিল্লির ওই দম্পতি তাঁদের দুই সন্তানকে নিয়ে বাড়ি ফেরেন। বাড়ির পার্কিংয়ে গাড়িটা নিয়ে ঢোকার পর বরুণ বহেল নামে ওই ব্যক্তি গাড়ি থেকে নেমে গ্যারাজের দরজা বন্ধ করতে যান। তাঁর অভিযোগ, তখনই মুখ ঢাকা তিন ব্যক্তি তাঁর মাথায় আগ্নেয়াস্ত্র ধরে ভিতরে ঢুকে পড়ে। গাড়ির সামনের আসনে তখন তাঁর স্ত্রী এক সন্তানকে নিয়ে বসে ছিলেন। আর পিছনের আসনে তাঁদের বড় ছেলে।

ওই ব্যক্তি পুলিশকে জানিয়েছেন, ওই তিন দুষ্কৃতী গাড়িতে এবং তাঁদের কাছে থাকা সমস্ত মূল্যবান জিনিসপত্র নিয়ে চম্পট দেয়। তবে এখনও পর্যন্ত এই ঘটনায় কেউ গ্রেফতার হয়নি।

Advertisement

আরও পড়ুন: সাড়ে ১৪ হাজার কোটির ব্যাঙ্ক দুর্নীতিতে ইডি-র জেরার মুখে অভিনেতা ডিনো মোরিয়া

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও।সাবস্ক্রাইব করুনআমাদেরYouTube Channel - এ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন