Mysterious death

গ্রেটার নয়ডায় ন’তলার ফ্ল্যাটের বারান্দা থেকে পড়ে গিয়ে বিদেশি যুবকের মৃত্যু

বহুতল থেকে কী ভাবে ওই যুবক পড়ে গেলেন, এর তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনাস্থল ঘুরে দেখেছে ফরেন্সিক দল।

Advertisement

সংবাদ সংস্থা

গ্রেটার নয়ডা শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৩ ২০:৩৭
Share:

পড়াশোনার জন্য ভারতে এসেছিলেন ওই যুবক। প্রতীকী ছবি।

গ্রেটার নয়ডায় জাম্বিয়ার যুবকের মৃত্যু ঘিরে রহস্য দানা বাঁধল। বুধবার রাতে একটি আবাসনের ৯ তলা থেকে পড়ে গিয়ে ওই যুবকের মৃত্যু হয়েছে বলে অভিযোগ। বৃহস্পতিবার এই ঘটনার কথা জানিয়েছে পুলিশ।

Advertisement

ওই আবাসনে ভাড়াটিয়া হিসাবে জাম্বিয়ার আরও ২ যুবকের সঙ্গে থাকতেন ২২ বছরের মোয়াবা এম বোয়ালিয়া। তাঁরা পড়াশোনার সূত্রে ভারতে এসেছিলেন। শারদা বিশ্ববিদ্যালয়ের পড়ুয়া তাঁরা। বুধবার রাত সাড়ে ১১টা নাগাদ ফ্ল্যাটের বারান্দা থেকে মোয়াবা পড়ে যান বলে অভিযোগ।

ঘটনার সঙ্গে সঙ্গে মোয়াবাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু শেষরক্ষা হয়নি। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। বহুতল থেকে কী ভাবে ওই যুবক পড়ে গেলেন, এর তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনাস্থল ঘুরে দেখেছে ফরেন্সিক দল।

Advertisement

শারদা বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে জানানো হয়েছে, ২০২১-২২ শিক্ষাবর্ষে বিবিএ নিয়ে পড়াশোনা করার জন্য ভর্তি হয়েছিলেন ওই ছাত্র। প্রথম সেমেস্টারের পরীক্ষায় অকৃতকার্য হন তিনি। এর পর থেকে আর ক্লাস করেননি ওই ছাত্র। প্রায় ১ বছর ধরে বিশ্ববিদ্যালয়ে ওই যুবক যাননি বলেও দাবি করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন