Tiktok

টিকটক ভিডিয়ো ঘিরে ধুন্ধুমার দিল্লিতে, চলল গুলি!

বিয়ে বাড়িতে তোলা একটি টিকটক ভিডিয়ো। সেই ভিডিয়ো ঘিরেই যুদ্ধ বাধল দুই দলের।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০১৯ ১৯:৩১
Share:

প্রতীকী চিত্র। ছবি-শাটারস্টক।

বিয়ে বাড়িতে তোলা একটি টিকটক ভিডিয়ো। সেই ভিডিয়ো ঘিরেই যুদ্ধ বাধল দুই দলের। চলল গুলি। যার জেরে আহত হয়েছেন চারজন। সোমবার রাত ১০টা নাগাদ এই ঘটনা ঘটেছে নয়াদিল্লির অজয়নগরের সোমবিহারে।

Advertisement

আহত ব্যক্তিরা হলেন রবি শর্মা, রাজেন্দর, হিমাংশু পাল ও সঞ্জীব কুমার। তাঁরা সকলেই অজয়নগর ও তার পার্শ্ববর্তী এলাকার বাসিন্দা বলে জানিয়েছেন ডেপুটি পুলিশ কমিশনার অব পুলিশ(রোহিণী) এসডি শর্মা।

প্রাথমিক তদন্তের পর ওই পুলিশ অফিসার জানিয়েছেন, গত ২৯ নভেম্বর একটি বিয়ে বাড়িতে গিয়েছিল ওই দুই দল। সেখানেই টিকটক ভিডিয়ো শুট করা নিয়ে তাঁদের মধ্যে ঝামেলা শুরু হয়। এর পরের দিন রাস্তায় এক জনকে মারধর করে অপর দলের লোকজন। তাঁরাও শোধ তুলতে পাল্টা হামলা চালায়। কিন্তু কাউকে না পেয়ে বিপক্ষের এক ব্যক্তির মাকে শাসিয়ে যায়। ওই মহিলার সঙ্গে দুর্ব্যবহার করা হয় বলে অভিযোগ। এর পরই সোমবার রাতে বাইকে করে আসে অভিযুক্তের দল। এসে তাঁরা গুলি চালাতে শুরু করেন। যার জেরে আহত হন চার জন।

Advertisement

ঘটনার জেরে দুই পক্ষের বিরুদ্ধেই মামলা দায়ের করেছে পুলিশ। শিবম নামে এক জনকে গ্রেফতারও করেছে পুলিশ। বাকিদের খোঁজ চালানো হচ্ছে।

আরও পড়ুন: ৩২ কিলো দুধ দিয়ে পাকিস্তানকে হারিয়ে বিশ্বরেকর্ড সরস্বতীর! দেখুন ভিডিয়ো—

আরও পড়ুন: ম্যাচের বিরতিতে বাচ্চাকে দুধ খাওয়াচ্ছেন মিজোরামের ভলিবল খেলোয়াড়! মুগ্ধ নেটদুনিয়া

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন