Car Accident

বাইকচালক, স্কুলপড়ুয়াদের গাড়ির ধাক্কা, শূন্যে উঠে আছড়ে পড়লেন দু’জন, ভিডিয়ো প্রকাশ্যে

গত ১৮ জুলাই রাইচূড় জেলায় রাস্তায় মোড় ঘুরছিলেন এক বাইকচালক। সেই সময় দ্রুত গতিতে একটি গাড়ি ওই রাস্তা ধরে আসছিল।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

বেঙ্গালুরু শেষ আপডেট: ২৭ জুলাই ২০২৩ ১১:২২
Share:

গাড়ির ধাক্কায় ছিটকে পড়লেন বাইকচালক এবং এক স্কুলপড়ুয়া। ছবি: সংগৃহীত।

কর্নাটকে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় আহত হলেন চার জন। তাঁদের মধ্যে তিন স্কুলপড়ুয়া এবং এক জন বাইকচালক রয়েছেন বলে পুলিশ সূত্রে খবর। সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

গত ১৮ জুলাই রাইচূড় জেলায় রাস্তায় মোড় ঘুরছিলেন এক বাইকচালক। সেই সময় দ্রুত গতিতে একটি গাড়ি ওই রাস্তা ধরে আসছিল। বাইকচালক আচমকাই গাড়ির সামনে চলে আসায় নিয়ন্ত্রণ রাখতে পারেননি চালক। গাড়িটি প্রথমে ধাক্কা মারে বাইকচালককে। ধাক্কার অভিঘাত এতটাই বেশি ছিল যে, বাইক থেকে কয়েক ফুট উঁচুতে উঠে রাস্তায় আছড়ে পড়েন চালক।

এই দুর্ঘটনা যখন ঘটে সেই সময় রাস্তার বাঁ পাশ ধরে স্কুলে যাচ্ছিলেন চার পড়ুয়া। কিছু বুঝে ওঠার আগেই সেই গাড়িটি ধাক্কা মারে স্কুলপড়ুয়াদের। এক স্কুলপড়ুয়া শূন্যে উঠে কয়েক হাত দূরে গিয়ে পড়েন। এই ঘটনায় আহত হন তাঁর দুই সঙ্গীও। এই দুর্ঘটনার পর স্থানীয়রা স্কুলপড়ুয়া এবং বাইকচালককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান।

Advertisement

পুলিশ সূত্রে খবর, বাইকচালকের আঘাত গুরুতর। তবে স্কুলপড়ুয়ারা সামান্য চোট পেয়েছেন। রাঘবেন্দ্র পেট্রল পাম্পের সামনে ঘটনাটি ঘটনায় পাম্পের সিসিটিভি ক্যামেরায় গোটা ঘটনাটি ধরা পড়ে। সেই ভিডিয়ো বুধবার প্রকাশ্যে আসে। ঘটনার পরই গাড়িচালক পালিয়ে যান। সিসিটিভি ফুটেজ থেকে গাড়িটিকে চিহ্নিত করে পুলিশ। তার পর খোঁজ চালিয়ে তাঁকে গ্রেফতারও করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন