Kerala

কেরলের হোটেলে একই পরিবারের তিন জনের ঝুলন্ত দেহ উদ্ধার, সকন্যা চেন্নাই থেকে আসেন দম্পতি

হোটেল কর্তৃপক্ষ পুলিশকে জানিয়েছেন, দিন কয়েক আগেই হোটেলে উঠেছিলেন ওই দম্পতি। বুধবার রাতে হোটেল ছেড়ে দেওয়ার কথাও জানিয়েছিলেন তাঁরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

ত্রিশূর শেষ আপডেট: ০৮ জুন ২০২৩ ১৭:৩৩
Share:

—প্রতীকী ছবি।

কেরলের একটি হোটেল থেকে এক দম্পতি এবং তাঁদের কন্যার ঝুলন্ত দেহ উদ্ধার করল পুলিশ। ৩ জনের মৃত্যু ঘিরে রহস্য বাড়ছে। কেন আত্মঘাতী হলেন সকন্যা ওই দম্পতি, তা খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement

হোটেল কর্তৃপক্ষ পুলিশকে জানিয়েছেন, দিন কয়েক আগেই হোটেলে উঠেছিলেন ওই দম্পতি। বুধবার রাতে হোটেল ছেড়ে দেওয়ার কথাও জানিয়েছিলেন তাঁরা। বুধবার রাতে হোটেলের ঘর না ছাড়ায় এক কর্মী ওই দম্পতিকে ডাকতে গিয়েছিলেন। বার বার ডাকার পরেও সাড়া না পেয়ে হোটেলের ম্যানেজারকে বিষয়টি জানান তিনি।

এর পরই হোটেল থেকে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে দরজা ভেঙে ঘরে ঢুকতেই ৩ জনের ঝুলন্ত দেহ দেখতে পায়। প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে, এটি আত্মহত্যার ঘটনা। কিন্তু হোটেলে কেন আত্মহত্যা করলেন তা নিয়ে রহস্য বাড়ছে।

Advertisement

ঘর থেকে একটি সুইসাইড নোটও পাওয়া গিয়েছে বলে পুলিশ সূত্রে খবর। পুলিশের দাবি, সুইসাইড নোটে আর্থিক অনটনের কথা উল্লেখ করা হয়েছে। আর্থিক অনটনের কারণেই এই চরম সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন বলে সুইসাইড নোটে লেখা ছিল। ওই ঘর থেকে দম্পতির যে পরিচয়পত্র পাওয়া গিয়েছে, তা থেকে জানা গিয়েছে, তাঁরা চেন্নাইয়ে থাকতেন। তবে আর্থিক অনটনের কারণেই আত্মহত্যা না কি এর নেপথ্যে অন্যে কোনও কারণ রয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন