Delhi Rain

বজ্রবিদ্যুৎ-সহ ভারী বৃষ্টি দিল্লিতে, বিঘ্নিত হতে পারে বিমান পরিষেবা, সতর্কবার্তা যাত্রীদের

বৃহস্পতিবার দিল্লির বিস্তীর্ণ এলাকায় ভারী বৃষ্টি হয়েছে। খারাপ আবহাওয়ার কারণে বিমান পরিষেবা বিঘ্নিত হতে পারে বলে আশঙ্কা।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ মার্চ ২০২৩ ১৯:২১
Share:

বৃষ্টির জেরে তাপমাত্রা কমেছে দিল্লিতে। ছবি পিটিআই।

দিল্লিতে বজ্রবিদ্যুৎ-সহ ভারী বৃষ্টি। যার জেরে বৃহস্পতিবার বিমান পরিষেবা বিঘ্নিত হওয়ার আশঙ্কা। খারাপ আবহাওয়ার কারণে বিমান ওড়ার সময় বদলানো হতে পারে বলে টুইট করেছে একাধিক বিমান সংস্থা। বিমানযাত্রীদের এই নিয়ে সতর্ক করা হয়েছে।

Advertisement

স্পাইসজেট, ইন্ডিগোর মতো বিমান সংস্থাগুলির তরফ থেকে টুইট করা হয়েছে। তাতে লেখা হয়েছে, খারাপ আবহাওয়ার প্রভাব পড়তে পারে বিমান অবতরণ এবং টেক অফে। সেই কারণে কোন বিমান কখন ছাড়বে, সেই সময় জানতে নিজেদের ‘ফ্লাইট স্টেটাস’ -এ নজর রাখতে যাত্রীদের পরামর্শ দেওয়া হয়েছে। ভিস্তারার পক্ষ থেকে টুইটে লেখা হয়েছে, ইউকে৬১২ শ্রীনগর-দিল্লিগামী বিমানকে লখনউতে ঘোরানো হয়েছে।

Advertisement

বৃহস্পতিবার দিল্লি-এনসিআর এলাকায় ভারী বৃষ্টি হয়েছে। দিল্লির মধ্যে পটেলনগর, রাজীব চক, সফদরজং, লোধি রোড, ইন্ডিয়া গেট, দিল্লি ক্যান্টনমেন্ট, বুদ্ধজয়ন্তী পার্ক এলাকায় ভারী বর্ষণ হয়েছে। বৃষ্টির জেরে তাপমাত্রা কমেছে রাজধানীতে। বৃহস্পতিবার দিল্লিতে সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৭.৮ ডিগ্রি সেলসিয়াস। সর্বোচ্চ তাপমাত্রা থাকতে পারে ৩২ ডিগ্রি সেলসিয়াসের কাছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন