Bank Robbery

সুরাতে দুঃসাহসিক ব্যাঙ্ক ডাকাতি, পিস্তল ঠেকিয়ে ১৪ লক্ষ টাকা লুট করে পালাল দুষ্কৃতীরা

সুরাতের ব্যাঙ্কে ডাকাতির ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি। সিসি ক্যামেরা খতিয়ে দেখে দুষ্কৃতীদের ধরার চেষ্টা করছে সুরাত পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

গান্ধীনগর শেষ আপডেট: ১২ অগস্ট ২০২৩ ১৮:৩০
Share:

সিসি ক্যামেরায় ওঠা ডাকাতির ছবি। ছবি: টুইটার।

দুঃসাহসিক ডাকাতির সাক্ষী রইল গুজরাতের সুরাত। সেখানকার একটি ব্যাঙ্কে ঢুকে মাত্র ৫ মিনিটের মধ্যে ১৪ লক্ষ টাকা লুট করে পালাল দুষ্কৃতীরা। শুক্রবার সকালের এই ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ে স্থানীয়দের মধ্যে। এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকে গ্রেফতার করা না গেলেও সিসি ক্যামেরা খতিয়ে দেখে দুষ্কৃতীদের ধরার চেষ্টা করছে সুরাত পুলিশ। সংলগ্ন এলাকায় লাল সতর্কতা জারি করে নজরদারি শুরু করেছে তারা।

Advertisement

ডাকাতির ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমেও। সেখানে দেখা যাচ্ছে, ব্যাঙ্কে ঢুকে ব্যাঙ্ককর্মী এবং গ্রাহকদের মাথায় বন্দুক ঠেকিয়ে টাকা নির্দিষ্ট একটি জায়গায় রাখতে বলছেন দুষ্কৃতীরা। প্রাণের ভয়ে টাকা নির্দিষ্ট একটি জায়গায় রাখছেন ব্যাঙ্ককর্মী এবং গ্রাহকেরাও। তার পর টাকাভর্তি ব্যাগ নিয়ে তিনটি বাইক করে বেরিয়ে যাচ্ছে দুষ্কৃতীরা। মোট পাঁচ জনকে ব্যাঙ্কের ভিতরে দেখা গিয়েছে। যদিও সিসি ক্যামেরায় ওঠা ডাকাতির যে ভিডিয়োটি ভাইরাল হয়েছে, তার সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ডাকাতির খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশের একটি দল। পুলিশের শীর্ষ আধিকারিকেরা ঘটনাস্থল ঘুরে দেখেন। ইতিমধ্যেই এই ঘটনার তদন্ত শুরু করেছে সুরাত পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন