Celebrity Wedding

সেজেগুজে তৈরি অ্যান্টিলিয়া! এক এক করে আসছেন সেলেবরা

সাজ সাজ রব মুম্বই জুড়ে। অ্যান্টিলিয়ার আলোয় আলোকিত মায়ানগরী। সেই অ্যান্টিলিয়াতেই আর কিছু ক্ষণের মধ্যেই সাত পাকে বাঁধা পড়বেন ঈশা অম্বানী এবং আনন্দ পিরামল। আসতে শুরু করেছেন বলি সেলেবরাও। তবে তারও আগে মহা আরতি পর্ব সেরে ফেললেন মুকেশ অম্বানী কন্যা। আর তার সাজ...

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০১৮ ১৮:৩৯
Share:
০১ ১২

সাজ সাজ রব মুম্বই জুড়ে। অ্যান্টিলিয়ার আলোয় আলোকিত মায়ানগরী। সেই অ্যান্টিলিয়াতেই আর কিছু ক্ষণের মধ্যেই সাত পাকে বাঁধা পড়বেন ঈশা অম্বানী এবং আনন্দ পিরামল। আসতে শুরু করেছেন বলি সেলেবরাও। তবে তারও আগে মহা আরতি পর্ব সেরে ফেললেন মুকেশ অম্বানী কন্যা। দেখে নেওয়া যাক অ্যান্টিলিয়াতে ঈশার বিয়ের তোড়জোড়ের কিছু ছবি।

০২ ১২

বরযাত্রীদের নিয়ে ইতিমধ্যেই চলে এসেছেন বর। ভিন্টেজ কারে চড়ে অ্যান্টিলিয়াতে প্রবেশ করেছেন আনন্দ পিরামল।

Advertisement
০৩ ১২

ঈশা এবং আনন্দকে শুভকামনা জানাতে হাজির হয়ে গিয়েছেন প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ও।

০৪ ১২

বরযাত্রী আসার কিছু পরেই অ্যান্টিলিয়াতে প্রবেশ করতে দেখা যায় সস্ত্রীক আমির খানকে। আমিরের পরনে সাদা কুর্তি আর নীল লেহেঙ্গায় সেজেছেন কিরণ রাও।

০৫ ১২

ছেলে অর্জুন তেন্ডুলকরকে সঙ্গে নিয়ে হাজির সস্ত্রীক সচিন তেন্ডুলকর। ট্র্যাডিশনাল পোশাকেই এ দিন দেখা মিলল সচিনের পরিবারের।

০৬ ১২

শুধু উদয়পুরে নয়। অ্যান্টিলিয়াতেও হাজির হিলারি ক্লিনটন।

০৭ ১২

ভিড়ের মাঝে এক ঝলক দেখা গিয়েছে অভিনেত্রী কিয়ারা আডবাণীকেও।

০৮ ১২

তারকা থেকে শুরু করে বরযাত্রী অবধি চলে এল। কিন্তু অম্বানী পরিবারের বাকিরা? টিনা অম্বানীকে সঙ্গে নিয়ে ঢুকলেন অনিল অম্বানী। তাঁদের সঙ্গেই এলেন মুকেশের দুই পুত্র আনন্দ এবং আকাশ। সঙ্গে তাঁদের হবু স্ত্রীরা, রাধিকা এবং শ্লোকা।

০৯ ১২

মেয়ে, নাতনি আর স্ত্রীকে সঙ্গে নিয়ে অ্যান্টিলিয়ায় চলে এসেছেন বিগ বি অমিতাভ বচ্চনও। তবে আরাধ্যাকে সঙ্গে নিয়ে অভিষেক আর ঐশ্বর্যা কখন আসছেন, সে দিকে নজর পাপারাৎজিদের।

১০ ১২

বিয়েতে যাওয়ার আগে সেজেগুজে ছবিও শেয়ার করেছেন শ্বেতা বচ্চন। একা নয়। মা, বাবা এবং মেয়েকে সঙ্গে নিয়েই ছবি শেয়ার করেছেন শ্বেতা।

১১ ১২

বন্ধু ঈশার বিয়ে। প্রি-ওয়েডিং সেলিব্রেশনে তো ছিলেনই। আবার ওমানে হানিমুন সেরেই তড়িঘড়ি চলে এসেছেন মুম্বই।

১২ ১২

আরাধ্যাকে সঙ্গে নিয়ে অভিষেক আর ঐশ্বর্যাও চলে এসেছেন। ট্র্যাডিশনাল পোশাকে দেখা মিলেছে তাঁদেরও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement