National news

ফের আন্দোলনকারীদের সঙ্গে গন্ডগোলে জড়াল এবিভিপি, এ বার আমদাবাদে

মঙ্গলবার সকালে দুই দলের সমর্থকদের মধ্যে পাথর ছোঁড়া শুরু হয়। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এই ঘটনায় ১০ জন আহত হয়েছেন।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২০ ১৫:৩২
Share:

আমদাবাদে এনএসইউআই ছাত্রদের সঙ্গে সংঘর্ষে জড়িয়েছে এবিভিপি ছাত্ররা। ছবি: টুইটার।

দিল্লির জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ে হামলার আঁচ লাগতে শুরু করল দেশের অন্য প্রান্তেও। এই হামলার বিরোধিতা করতে গিয়ে গুজরাতের আমদাবাদে এবিভিপি সমর্থকদের সঙ্গে গন্ডগোলে জড়ালো এনএসইউআই (ন্যাশনাল স্টুডেন্টস ইউনিয়ন অব ইন্ডিয়া) ছাত্ররা। মঙ্গলবার সকালে দুই দলের সমর্থকদের মধ্যে পাথর ছোঁড়া শুরু হয়। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এই ঘটনায় ১০ জন আহত হয়েছেন।

Advertisement

মঙ্গলবার সকালে আমদাবাদের পালদি এলাকায় এনএসইউআইয়ের ছাত্ররা মিছিল করেন। স্লোগান তুলে এই এলাকার এবিভিপি সমর্থকদের অফিসের সামনে যায়। রবিবার দিল্লির জেএনইউ পড়ুয়াদের উপর হামলার যে অভিযোগ এবিভিপির বিরুদ্ধে উঠেছে, তার প্রতিবাদেই এই মিছিল।

এবিভিপি অফিসের সামনে সেই মিছিল পৌঁছনোর পরই, কিছুক্ষণের মধ্যে দুপক্ষের মধ্যে চূড়ান্ত বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হয়ে যায়। পুলিশ জানিয়েছে, দু’তরফেই পাথর ছোঁড়া শুরু হয়। পরিস্থিতি এমনই হয়ে ওঠে যে, লাঠিচার্জ দু’পক্ষকেই ছত্রভঙ্গ করতে হয় পুলিশকে।

Advertisement

আরও পড়ুন: অনিলের ১০৪ কোটি ফেরত দিতে হবে কেন্দ্রকে: সুপ্রিম কোর্ট

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন