Bride

বিয়ের পর টাকা-গয়না নিয়ে পুরোহিতের সঙ্গে পালাল কনে!

লোকসভা ভোটের ফলাফল জানতে দেশবাসীর চোখ যখন টিভির পর্দায়, তখন গোটা গ্রামের চোখ এড়িয়ে এক নববধূ পালিয়ে গেল ওই গ্রামেরই মন্দিরের পুরোহিতের সঙ্গে।

Advertisement

সংবাদ সংস্থা

ভোপাল শেষ আপডেট: ২৯ মে ২০১৯ ১১:৫০
Share:

পুরোহিতের সঙ্গে পালাল নববধু। অলঙ্করণে তিয়াসা দাস।

গত ২৩ মে লোকসভা ভোটের ফলাফল জানতে দেশবাসীর চোখ যখন টিভির পর্দায়, তখন গোটা গ্রামের চোখ এড়িয়ে এক নববধূ পালিয়ে গেল ওই গ্রামেরই মন্দিরের পুরোহিতের সঙ্গে। পুরোহিতের সঙ্গে কনের পালিয়ে যাওয়ার এই ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের সিরঞ্জ শহর লাগোয়া আসাত গ্রামের। যে পুরোহিতের সঙ্গে ওই নববধু ঘর ছেড়েছেন, তিনিই ওই তরুণীর বিয়ে দিয়েছিলেন গত ৭ মে।

Advertisement

ওই পুরোহিতের নাম বিনোদ মহারাজ। তিনি আসাত গ্রামের মন্দিরের রোজকার পুরোহিত। ওই গ্রামের সবাই শুভ কোনও অনুষ্ঠানের জন্য বিনোদেরই দ্বারস্থ হতেন। গত ৭ মে ওই তরুণীর বিয়ে দেন তিনি। বিয়ে করে শ্বশুর বাড়ি যাওয়ার দিন কয়েক পর ওই নববধু এসেছিলেন বাপের বাড়িতে।

২৩ তারিখ ওই গ্রামের আরও এক জনের বিয়ে হওয়ার কথা ছিল। সেই বিয়ে দেওয়ার কথা ছিল বিনোদেরই। কিন্তু বিয়ের সময় এগিয়ে আসছে। কিন্তু পুরোহিতের পাত্তা নেই। সারা গ্রাম হন্যে হয়ে খুঁজেও পাওয়া যায়নি বিনোদকে। এরই পাশাপাশি দু’সপ্তাহ আগে বিয়ে হওয়া ওই নববধূকেও দেখা যাচ্ছিল না। তখনই শুরু হয় খোঁজ।তারপরই পুরোহিতের সঙ্গে সদ্য বিয়ে হওয়া ওই তরুণীর পালিয়ে যাওয়ার বিষয়টি সামনে আসে।

Advertisement

এর পরই ওই তরুণীর বাড়ির লোকজন থানায় অভিযোগ দায়ের করেন। জানা গিয়েছে, ওই তরুণীর সঙ্গে বিনোদের গত দু’বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল। যদিও ওই পুরোহিত বিবাহিত এবং তাঁর দু’টি সন্তানও রয়েছে। ঘটনার পর থেকেই পুরোহিতের বাড়ি তালা বন্ধ। ওই নব বিবাহিত তরুণী বিয়ের গয়না-সহ ৩০ হাজার টাকা নগদ নিয়ে পালিয়েছেন বলেও অভিযোগ দায়ের হয়েছে।

আরও পড়ুন: অসুস্থ মাকে খাওয়াতে হাসপাতালে ভিক্ষা করছে ৬ বছরের মেয়ে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন