Crime in UP

প্রেমিকাকে খুশি করতে ডাকাতি করলেন যুবক, লুট করে ৬০ লক্ষ টাকা উপহার দিলেন

শহরে একের পর এক ডাকাতির ঘটনার তদন্তে নামে পুলিশ। তার পরই অভিযুক্ত যুবক এবং তাঁর প্রেমিকা-সহ ছ’জনকে গ্রেফতার করা হয়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

লখনউ শেষ আপডেট: ২০ জুন ২০২৩ ১১:৪৩
Share:

—প্রতীকী চিত্র।

প্রেমিকাকে খুশি করতে ডাকাতি করলেন এক যুবক। এমন ঘটনায় তাজ্জব হয়ে গিয়েছে পুলিশ মহল। শহরে একের পর এক ডাকাতির ঘটনা ঘটেছিল। তার তদন্তে নেমে রবিবার উত্তরপ্রদেশের এটাওয়াতে একটি ডাকাত দলকে পাকড়াও করে পুলিশ। ওই দলেরই মূলচক্রীর কাণ্ড দেখে হতবাক পুলিশ। প্রেমিকার ইচ্ছাপূরণ করতেই ওই চক্রের মূল পাণ্ডা ডাকাতি করেছিলেন বলে দাবি পুলিশের। যে ছ’জনকে গ্রেফতার করা হয়েছে, তাঁদের মধ্যে যুবকের প্রেমিকাও রয়েছেন।

Advertisement

পুলিশ জানিয়েছে, একের পর এক ডাকাতির ঘটনায় তদন্ত শুরু করা হয়। সেই তদন্তে নেমেই রবিবার ছ’জনকে গ্রেফতার করা হয়। তাঁদের জেরা করেই এই ঘটনা সম্পর্কে জানতে পারেন তদন্তকারীরা। ডাকাতি করে প্রেমিকাকে মোট ৬০ লক্ষ টাকা দিয়েছেন ওই যুবক।

Advertisement

এটাওয়ার এসএসপি সঞ্জয় কুমার জানিয়েছেন, মূল অভিযুক্ত ২২ বছরের যুবক পারস তিওয়ারি। প্রেমিকার টাকার প্রয়োজন ছিল। সেই কারণেই দুষ্কৃতীদের রাজি করিয়ে ডাকাতি করার কাজে লিপ্ত হন ওই যুবক। ডাকাতির পর মোট ৬০ লক্ষ টাকা সকলে যুবকের প্রেমিকা মহিমা সিংহকে দেন। বাকি ধৃতরা হলেন অমিত সোনি, রাজা, জ্ঞানেশ্বর গুপ্ত এবং দেবেন্দ্র বর্মা সোনার। তাঁদের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন