National News

স্কুল বাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষ, মৃত ২০ পড়ুয়া

স্কুল বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল অন্তত ২০টি শিশুর। আহত অন্তত ৪০। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের এটা জেলায়। পুলিশ সূত্রে খবর, ৬০ জন ছাত্রকে নিয়ে স্কুলের দিকে যাচ্ছিল বাসটি। আলিগঞ্জের কাছে একটি দ্রুতগামী ট্রাকের সঙ্গে স্কুল বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০১৭ ১৩:২১
Share:

দুর্ঘটনার পর ঘটনাস্থল

স্কুল বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল অন্তত ২০টি শিশুর। আহত অন্তত ৪০। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের এটা জেলায়।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ৬০ জন ছাত্রকে নিয়ে স্কুলের দিকে যাচ্ছিল বাসটি। আলিগঞ্জের কাছে একটি দ্রুতগামী ট্রাকের সঙ্গে স্কুল বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় ২০ ছাত্রের। মারা যান বাসটির চালকও। গুরুতর আহত অবস্থায় ২৫ জন শিশু ও ট্রাকের চালককে জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে ১৬ জন শিশুকে আশঙ্কাজনক অবস্থায় আলিগড় সরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। পুলিশের এক উচ্চপদস্থ আধিকারিক জানিয়েছেন, ঘটনার তদন্ত শুরু হয়েছে। প্রচণ্ড ঠান্ডা আর কুয়াশার জন্য উত্তরপ্রদেশের সমস্ত স্কুলে শুক্রবার পর্যন্ত ছুটি ঘোষণা করা হয়েছিল। কিন্তু এই স্কুলটি কেন সরকারের সেই নির্দেশ আমান্য করে চালু রাখল তা জানতে তদন্তে নেমেছে পুলিশ।

আরও পড়ুন: হারানো জমি ফিরে পেতেই মাঠে আরাবুল

Advertisement

চলছে উদ্ধারকাজ

মর্মান্তিক এই দুর্ঘটনায় মৃত শিশুদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে টুইট করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সমবেদনা জানিয়েছেন, স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংহও। আহত শিশুদের সমস্ত রকম সাহায্য করা হবে বলে জানিয়েছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব।

(ছবি: সংগৃহীত)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন