mukesh ambani

বিয়ের পর অম্বানী কন্যা উঠবেন কয়েকশো কোটির এই বাংলোতেই

অম্বানী কন্যার বর্তমান বাসস্থান অ্যান্টিলিয়া। এটির মূল্য প্রায় ১৪ হাজার কোটি টাকা। ৬০০ কর্মী রয়েছেন এই বাড়িটি দেখাশোনার জন্য। মূল্যের বিচারে বাকিংহাম প্রাসাদের পরেই এটি।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০১৮ ১২:০৩
Share:
০১ ১২

ঈশা অম্বানী। মুকেশ অম্বানী আদরের কন্যা। আগামী ১২ ডিসেম্বর বিয়ে করতে চলেছেন মুকেশ-নীতার মেয়ে। পাত্র আনন্দ পিরামল। বিশ্বের অন্যতম মূল্যবান বাড়িতেই বর্তমানে থাকেন ঈশা। কিন্তু বিয়ের পর বাড়ি পাল্টাচ্ছেন তিনি।

০২ ১২

এমনিতে পিরামলদের বাড়ি মুম্বইয়ে। তবে মহাবালেশ্বরে একটা অসাধারণ ভিলাও রয়েছে তাঁদের। অম্বানী কন্যা ও আনন্দ যদিও সেখানে নয়, উঠবেন অন্য একটি বাড়িতে।

Advertisement
০৩ ১২

এই বাংলোটি সি ফেসিং। ২০১৫ থেকে পিরামলরা এই বাংলোটিকে নতুন ভাবে সাজাচ্ছেন। ২০১৮ সালের ১ ডিসেম্বরে কাজ শেষ হওয়ার কথা এটির।

০৪ ১২

একে বলা হচ্ছে আইকনিক গিলিটা। ওয়ারলির এই বাংলো থেকে বান্দ্রা-ওয়ারলি সি লিঙ্ক দেখা যায়, দেখা যায় আরব সাগরও।

০৫ ১২

২০১২ সালে পিরামলরা এটি কিনেছিলেন ৪৫৩ কোটি টাকায়। এই বাংলোর বর্তমান বাজার দর আরও অনেকটাই বেশি।

০৬ ১২

৫০ হাজার বর্গফুটের এই বাংলোর অন্দরসজ্জা যদিও সামনে আসেনি। পাঁচ তলার এই বাংলোটি দেখে নাকি চোখ ধাঁধিয়ে যাবে, এমনটাই জানিয়েছে নির্মাণ কারী সংস্থার এক কর্মী।

০৭ ১২

হিন্দুস্তান ইউনিলিভারের প্রশিক্ষণ কেন্দ্র ছিল গিলিটায়। এখন সেটাই হবে অম্বানী কন্যার নতুন সংসার। এতে রয়েছে একটা বিশাল সুইমিং পুল, লাউঞ্জ, সার্কুলার স্টাডিজ, মন্দির, পরিচারকদের জন্য আলাদা বাসস্থান।

০৮ ১২

বাংলোর ড্রেসিং রুমও হচ্ছে এমন ভাবে, যা তারকাদের ড্রেসিং রুমকে দশ গোল দেবে। এতে থাকছে ‘ট্রিপল হাইট মাল্টিপারপাস রুম’।

০৯ ১২

বৃহন্মুম্বই কর্পোরেশন ১৯ সেপ্টেম্বর এটি পিরামলদের কাছে হস্তান্তর করেছে। ১ তারিখে একটি বিশেষ পূজার আয়োজন রয়েছে এই বাড়িতে, এমনটাই জানিয়েছে সংবাদ সংস্থা।

১০ ১২

বাড়িটির পুরোটাই বিদেশি সামগ্রীতে তৈরি। তিনটে তলার একটা পার্কিং লটও রয়েছে বাড়িতে।

১১ ১২

অম্বানী কন্যার বর্তমান বাসস্থান অ্যান্টিলিয়া। এটির মূল্য প্রায় ১৪ হাজার কোটি টাকা। ৬০০ কর্মী রয়েছেন এই বাড়িটি দেখাশোনার জন্য। মূল্যের বিচারে বাকিংহাম প্রাসাদের পরেই এটি।

১২ ১২

ঈশা অম্বানী ও তাঁর হবু স্বামী আনন্দ পিরামল ছোটবেলার বন্ধু। কিছু দিন আগেই ইতালির লেক কোমোতে তাঁদের এনগেজমেন্ট হয়ে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement