National News

মাকে খুনের অভিযোগ, মুম্বইয়ে গ্রেফতার মডেল

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, লক্ষ্য এবং তাঁর মা— দু’জনেই মাদকাসক্ত ছিলেন। বুধবার ঘটনার সময় তিন জনেই মাদক সেবন করেছিলেন।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০১৮ ১১:০২
Share:

মা-ছেলের সঙ্গে ঝগড়ার পর শুরু হয় হাতাহাতি। ছবি: সংগৃহীত।

মাদকাসক্ত অবস্থায় মায়ের সঙ্গে তর্কাতর্কি। সেই অবস্থাতেই মাকে ধাক্কা মেরে ফেলে দেয় ছেলে। পরের দিন সকালে মিলল মায়ের মৃতদেহ। মুম্বইয়ের লোখণ্ডবালা এলাকায় এই ঘটনায় বছর তেইশের এক মডেলকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁর বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের অভিযোগ আনা হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ধৃতের নাম লক্ষ্য সিংহ। মুম্বইয়ের এই উঠতি মডেল লোখণ্ডবালা এলাকায় ক্রস গেট আবাসনে প্রেমিকা এবং মা সুনীতা সিংহের সঙ্গে একটি ফ্ল্যাট ভাড়া করে থাকতেন তিনি।

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, লক্ষ্য এবং তাঁর মা, পেশায় ফ্যাশন ডিজাইনার সুনীতা— দু’জনেই মাদকাসক্ত ছিলেন। বুধবার ঘটনার সময় তিন জনেই মাদক সেবন করেছিলেন। গভীর রাতে লক্ষ্যের সঙ্গে তাঁর মা সুনীতার তুমুল ঝগড়াঝাটি শুরু হয়। মা-ছেলের ঝগড়া গড়ায় হাতাহাতিতে। অভিযোগ, সে সময় সুনীতাকে ধাক্কা মেরে বাথরুমে ফেলে দেন লক্ষ্য। তার জেরে বাথরুমের ওয়াশবেসিনে সুনীতার মাথা ঠুকে যায়। অভিযোগ, ওই অবস্থায় মাকে পড়ে যেতে দেখেও তাঁকে সামলাতে যাননি লক্ষ্য। বরং রাগের বশে বাথরুমের দরজা বাইরে থেকে বন্ধ করে দেন। সেই অবস্থাতেই সারা রাত বাথরুমে পড়েছিলেন সুনীতা। লক্ষ্যের দাবি, পরের দিন বাথরুমের দরজা খুললে মাকে মৃত অবস্থায় দেখেন তিনি।

Advertisement

আরও পড়ুন
বিনা প্রতিদ্বন্দ্বিতায় এত জয়! সেই বিজেপিই এখন তৃণমূলকে শিখণ্ডি করছে

ঠিক কী কারণে মা ও ছেলের মধ্যে ঝগড়া হয়েছিল, তা নিয়ে এখনও ধোঁয়াশায় পুলিশ। শৈলেশ জানিয়েছেন, ধৃতকে জেরা করার পরই ঝগড়ার আসল কারণ জানা যাবে। তবে পুলিশের অনুমান, সম্ভবত আর্থিক ঝামেলার জেরেই মা-ছেলের ঝগড়া হয়েছিল। ঘটনার সময় ওই ফ্ল্যাটে লক্ষ্যর প্রেমিকা ছাড়াও দু’জন পরিচারক ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন
ঘোষণার সময় পিছিয়ে গুরুতর প্রশ্নে নির্বাচন কমিশন

অতিরিক্ত পুলিশ কমিশনার (পশ্চিমাঞ্চল) মনোজ কুমার শর্মা বলেন, “শুক্রবার সন্ধ্যায় লক্ষ্যকে গ্রেফতার করা হয়েছে। তাঁর বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের অভিযোগ আনা হয়েছে।” শনিবার তাঁকে আদালতে তোলা হলে আগামী ৮ অক্টোবর পর্যন্ত লক্ষ্যকে পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

(কাশ্মীর থেকে কন্যাকুমারী, গুজরাত থেকে মণিপুর - দেশের সব রাজ্যের গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের দেশ বিভাগে ক্লিক করুন।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন