Crime

খাবার না দেওয়ায় রাগ, গাড়ি নিয়ে রেস্তরাঁর কর্মীদের ধাক্কা মারার চেষ্টা মন্ত্রীর ভাইপোর!

উত্তরপ্রদেশের বরেলি এলাকার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। যাঁর বিরুদ্ধে অভিযোগ, তিনি উত্তরপ্রদেশের মন্ত্রী অরুণকুমার সাক্সেনার ভাইপো অমিতকুমার সাক্সেনা বলে দাবি করা হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২২ ০৯:৫৪
Share:

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ফাইল চিত্র।

রেস্তরাঁ বন্ধ হয়ে যাওয়ায় খাবার দেওয়া হয়নি। তাই রাগের বশে গাড়ি চালিয়ে রেস্তরাঁর কর্মীদের ধাক্কা মারার চেষ্টা করলেন মন্ত্রীর ভাইপো। কোনওক্রমে প্রাণে বাঁচলেন কর্মীরা। এমনই অভিযোগ উঠেছে উত্তরপ্রদেশের বরেলি এলাকায়। যাঁর বিরুদ্ধে অভিযোগ, তিনি উত্তরপ্রদেশের বনমন্ত্রী অরুণকুমার সাক্সেনার ভাইপো অমিতকুমার সাক্সেনা বলে দাবি করা হয়েছে। তাঁর বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, গত মঙ্গলবার রাতে এই ঘটনা ঘটে। রেস্তরাঁ বন্ধ হয়ে যাওয়ায় মন্ত্রীর ভাইপোকে খাবার দেননি কর্মীরা। খাবার না পেয়ে বেজায় চটেন ওই যুবক। অভিযোগ, রাত সাড়ে ১০টা নাগাদ ওই রেস্তরাঁয় এসে গাড়ি নিয়ে কর্মীদের ধাক্কা মারার চেষ্টা করেন অমিত। সে সময় রেস্তরাঁর বাইরে খাবার খাচ্ছিলেন কর্মীরা। গাড়ি দেখে কোনওরকমে নিজেদের প্রাণ বাঁচাতে কর্মীরা সরে যান। কিন্তু গাড়ির ধাক্কায় রেস্তরাঁর সামনের কিছু অংশ ক্ষতিগ্রস্ত হয়।

খবর পেয়েই ঘটনাস্থলে যায় প্রেমনগর থানার পুলিশ। কিন্তু তত ক্ষণে ঘটনাস্থল থেকে চম্পট দেন অভিযুক্ত যুবক। এই ঘটনায় অভিযোগ দায়ের করেন রেস্তরাঁ মালিক নরেশ কশ্যপের ছেলে সুশান্ত। কশ্যপও বিজেপি কর্মী বলে দাবি করেছেন।

Advertisement

তাঁর দাবি, এই ঘটনার পর নালিশ জানাতে মন্ত্রীর বাড়িতে তিনি গিয়েছিলেন। কিন্তু দীর্ঘ ক্ষণ অপেক্ষা করার পর তাঁকে পরের দিন সকালে আসার কথা বলা হয়। কারণ হিসাবে জানানো হয় যে, মন্ত্রী ঘুমিয়ে পড়েছেন। ওই রেস্তরাঁর রক্ষীরাও অভিযোগ করেছেন যে, গাড়ি নিয়ে রেস্তরাঁর সম্পত্তি ধ্বংস করার চেষ্টা করেন মন্ত্রীর ভাইপো। খোদ মন্ত্রীর ভাইপোর বিরুদ্ধে এই অভিযোগ ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন