Rajsthan

ক্লাসে ছাত্রীদের সামনেই শিক্ষিকাকে চুম্বন করলেন শিক্ষক!

উপস্থিত অন্য শিক্ষিকারাও খানিক অপ্রস্তুত হয়ে পড়লেন। হকচকিয়ে গেলেন বক্তৃতারত শিক্ষিকাও।

Advertisement

সংবাদ সংস্থা

জয়পুর শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২০ ১৮:১৯
Share:

ক্লাসেই শিক্ষিকাকে চুম্বন শিক্ষকের। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

রাজস্থানের কারৌলির সরকারি স্কুল। সেখানে ছাত্রছাত্রীদের নিয়ে চলছে কর্মশালা। সেখানে এক শিক্ষিকা ছাত্রীদের বোঝাচ্ছেন, পড়াশোনা কী ভাবে ছাত্রীদের স্বাধীন হওয়ার পক্ষে সহায়ক ভূমিকা পালন করে। বক্তৃতারত শিক্ষিকার পাশের চেয়ারে বসে আছেন আরও একজন শিক্ষিকা। কর্মশালা চলার সময়ই সেখানে প্রবেশ করেন সেই স্কুলের একজন শিক্ষক। তিনি এসে বসে থাকা শিক্ষিকার পাশের চেয়ারে বসলেন। তার একটু পরই মাথা ঝুঁকিয়ে চুম্বন করলেন পাশে বসে থাকা শিক্ষিকার গালে। তা দেখে হেসে উঠল ছাত্রীরা। উপস্থিত অন্য শিক্ষিকারাও খানিক অপ্রস্তুত হয়ে পড়লেন। হকচকিয়ে গেলেন বক্তৃতারত শিক্ষিকাও।

Advertisement

এই ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। তার পরই বিষয়টি নিয়ে হইচই শুরু হয়েছে সে রাজ্যের বিভিন্ন মহলে।

স্কুল কর্তৃপক্ষ ওই শিক্ষকের চুম্বনের বিষয়টি স্বীকার করেছেন। যদিও ওই শিক্ষকের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া হয়েছে কি না, সে ব্যাপারে কিছু জানা যায়নি। বিষয়টি নিয়ে সাংবাদিকরা প্রশ্ন করেন রাজস্থানের শিক্ষামন্ত্রী ভানওয়ার সিংহকে। তিনি অবশ্য বলেছেন, এ ব্যাপারে কোনও তথ্য তাঁর কাছে নেই।

Advertisement

আরও পড়ুন: মাকে খুন করে পুরুষসঙ্গীকে নিয়ে আন্দামানে ছুটি কাটাতে গেলেন বেঙ্গালুরুর তরুণী

আরও পড়ুন: প্রচারে বেরিয়ে বিয়ের প্রস্তাবে ভেসে গিয়েছেন আপের এই তরুণ প্রার্থী

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন