দুই জঙ্গির খোঁজে চলছে তোলপাড়

পঠানকোটে জঙ্গি হামলার পরে বায়ুসেনা ঘাঁটিতে তল্লাশি অভিযান চলছে। তার মধ্যেই সন্দেহভাজনদের খোঁজে তোলপাড় পঠানকোট, গুরদাসপুর থেকে শ্রীনগর। পঞ্জাবের গুরদাসপুরের তিবরি রোড এলাকায় সতনাম সিংহ নামে এক কৃষক এ দিন দু’জন সন্দেহভাজন ব্যক্তিকে দেখতে পায়। বিপুল অস্ত্রশস্ত্র নিয়ে সেনাবাহিনীর পোশাকে ছিল এরা। পুলিশ খবর পেতেই এলাকা জুড়ে তল্লাশি শুরু হয়ে যায়।

Advertisement

সংবাদ সংস্থা

গুরদাসপুর শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০১৬ ০৩:৩৯
Share:

পঠানকোটে জঙ্গি হামলার পরে বায়ুসেনা ঘাঁটিতে তল্লাশি অভিযান চলছে। তার মধ্যেই সন্দেহভাজনদের খোঁজে তোলপাড় পঠানকোট, গুরদাসপুর থেকে শ্রীনগর।

Advertisement

পঞ্জাবের গুরদাসপুরের তিবরি রোড এলাকায় সতনাম সিংহ নামে এক কৃষক এ দিন দু’জন সন্দেহভাজন ব্যক্তিকে দেখতে পায়। বিপুল অস্ত্রশস্ত্র নিয়ে সেনাবাহিনীর পোশাকে ছিল এরা। পুলিশ খবর পেতেই এলাকা জুড়ে তল্লাশি শুরু হয়ে যায়। সন্দেহভাজন দুই ব্যক্তিকে যেখানে দেখা গিয়েছিল, সেই জায়গাটি সেনাবাহিনী ঘিরে রেখেছে। এ দিকে, পঠানকোটে বায়ুসেনা ঘাঁটির সামনে এক ব্যক্তিকে আজ একটি ব্যাগ হাতে সন্দেহজনক ভাবে ঘুরে বেড়াতে দেখা যায়। তাকে আটক করে সেনা। জঙ্গির খোঁজে তোলপাড় শ্রীনগরও। বিমানবন্দরের পাশে কয়েক জন ব্যক্তির গতিবিধি দেখে সন্দেহ হতেই নিরাপত্তা বাহিনীর তল্লাশি শুরু হয়ে যায়।

Advertisement

এই সংক্রান্ত আরও খবর...
সীমান্তের গুরুদ্বারে সেই রাতেই প্রথম যান এসপি

ডোভালই ডোবালেন পঠানকোটে

অভিযানের নেতৃত্ব নিয়ে বেনজির সঙ্কট

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন