Shraddha Walker

খুনের পর পাঁচটি ছুরি দিয়ে শ্রদ্ধার দেহ টুকরো করেছিলেন আফতাব, উদ্ধার সেই সব অস্ত্র

শ্রদ্ধা ওয়ালকরকে খুনের পর তাঁর দেহ ৩৫ টুকরো করে বিভিন্ন জায়গায় ছড়িয়েছেন আফতাব আমিন পুনাওয়ালা। অবশেষে সেই অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে জানাল দিল্লি পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২২ ১৮:২৯
Share:

৫টি ছুরি দিয়ে শ্রদ্ধার দেহ পঁয়ত্রিশ টুকরো করেছিলেন আফতাব, এমনই দাবি করেছে দিল্লি পুলিশ। ফাইল চিত্র।

শ্রদ্ধা ওয়ালকরকে খুনের পর তাঁর দেহ পঁয়ত্রিশ টুকরো করেছেন খুনি প্রেমিক আফতাব আমিন পুণাওয়ালা। কিন্তু কোন অস্ত্র দিয়ে শ্রদ্ধার দেহ কেটেছিলেন আফতাব? এই উত্তরই হাতড়ে বেড়াচ্ছিলেন তদন্তকারীরা। অবশেষে এর কিনারা করল দিল্লি পুলিশ।

Advertisement

বৃহস্পতিবার দিল্লি পুলিশের তরফে দাবি করা হয়েছে যে, শ্রদ্ধার দেহ পঁয়ত্রিশ টুকরো করতে ৫টি ছুরি ব্যবহার করেছিলেন আফতাব। ওই ৫টি ছুরি উদ্ধার করা হয়েছে। ওই অস্ত্রগুলি ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠানো হবে বলে জানিয়েছে পুলিশ।

শ্রদ্ধাকে খুনের পর দেহ টুকরো করতে যে একের বেশি অস্ত্র ব্যবহার করেছিলেন আফতাব, তার আন্দাজ আগেই করেছিল পুলিশ। সম্প্রতি দিল্লিতে আফতাবের ফ্ল্যাট থেকে ১টি করাত উদ্ধার হয়। দেহ টুকরো করতে ওই করাতটি ব্যবহার করা হয়েছিল কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

Advertisement

এই হত্যাকাণ্ডে আফতাবের ‘পলিগ্রাফ পরীক্ষা’ করানোর আয়োজন করা হয়েছিল। কিন্তু আফতাব অসুস্থ বোধ করায় ওই পরীক্ষা স্থগিত হয়ে যায়। অভিযুক্ত সত্য কথা বলছেন কি না, তা যাচাই করতেই ওই পরীক্ষা করা হয়। আগামী দিনে আফতাবের নার্কো পরীক্ষা করানোর কথা।

একটি ডেটিং অ্যাপের মাধ্যমে শ্রদ্ধার সঙ্গে আফতাবের আলাপ হয়েছিল। পরে সেই আলাপ প্রেমে গড়ায়। পরিবারের অমতেই আফতাভের সঙ্গে একত্রবাস করতে শুরু করেছিলেন শ্রদ্ধা। সেই প্রেমিকের হাতেই শেষে খুন হতে হল মহারাষ্ট্রের পালঘরের ওই তরুণীকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন