Biryani

Chicken Biryani: বিরিয়ানিতে লেগপিস কম থাকায় সটান মন্ত্রীকে নালিশ, জবাব এল…

বিরিয়ানিতে লেগপিসের জন্য ঠিক কত দূর যেতে পারেন আপনি?

Advertisement

সংবাদ সংস্থা

হায়দরাবাদ শেষ আপডেট: ২৯ মে ২০২১ ১২:৩৩
Share:

—প্রতীকী চিত্র।

পেট ভরলেও মন ভরবে না। তাই বিরিয়ানিতে বাড়তি লেগপিস চেয়েছিলেন। তার জন্য বেশি টাকাও দিয়েছিলেন। কিন্তু থালায় ঢালতে দেখা গেল বাড়তি লেগপিসের নামগন্ধও নেই। তাই সটান মন্ত্রীকে ট্যাগ করে অভিযোগ করলেন এক যুবক। তাতে মন্ত্রীর প্রতিক্রিয়া তো এলই, হুমড়ি খেয়ে পড়লেন নেটাগরিকরাও। বাধ্য হয়ে টুইটই মুছে দিতে হল তেলঙ্গানার ওই যুবককে। তবে তাঁর টুইটের স্ক্রিনশটই ভাইরাল হয়ে গিয়েছে নেটমাধ্যমে।
শুক্রবারের ঘটনা। টুইটারে অনলাইন খাবার সরবরাহকারী সংস্থা জোম্যাটোর বিরুদ্ধে অভিযোগ জানান টি রঘুপতি নামের এক যুবক। তিনি জানান, বাড়তি মশলা এবং লেগপিসের টাকা দিয়েও মেলেনি। টুইটে রাজ্যের পুর ও নগরোন্নয়ন মন্ত্রী কেটি রামারাও ওরফে কেটিআর-কেও ট্যাগ করে তিনি লেখেন, ‘এই বুঝি মানুষের সেবা করার নমুনা’?
নেটমাধ্যমে নানা ভাবে মানুষকে সাহায্য করে থাকেন কেটিআর। কিন্তু বিরিয়ানিতে লেগপিস না থাকার অভিযোগ এই প্রথম। তবে টুইটটি এড়িয়ে যাওয়ার বদলে রঘুপতির উদ্দেশে তিনি লেখেন, ‘ভাই আমাকে ট্যাগ করেছ কেন? আমি কী করতে পারি’?

Advertisement

এই স্ক্রিনশটই ঘুরছে নেটমাধ্যমে।

মন্ত্রীর উত্তর পেয়ে সঙ্গে সঙ্গে টুইটটি মুছে দেন রঘুপতি। কিন্তু তত ক্ষণে সেটি চারিদিকে ছড়িয়ে পড়েছে। বিরিয়ানি-প্রেমী রঘুপতির টুইটের স্ক্রিনশট এখনও ঘুরে বেড়াচ্ছে নেটমাধ্যমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন