Sextortion

হোটেলে গোপনে যুগলদের ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিয়ো তুলে ‘ব্ল্যাকমেল’! দিল্লিতে অপরাধের পর্দাফাঁস

গোপন ভিডিয়ো তুলে প্রতারণার অভিযোগে তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তাঁদের কাছ থেকে মোবাইল ফোন, সিমকার্ড বাজেয়াপ্ত করা হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৩ ১৮:৪২
Share:

হোটেলের ঘরে যুগলদের ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিয়ো তুলে প্রতারণার অভিযোগ। প্রতীকী ছবি।

হোটেলের ঘরে যুগলদের ঘনিষ্ঠ মুহূর্ত গোপনে ক্যামেরাবন্দি করা হত। তার পর সেই ভিডিয়ো ফাঁস করে দেওয়ার ভয় দেখিয়ে তাঁদের কাছ থেকে টাকা তোলা হত। ‘সেক্সটরশন’ অর্থাৎ যৌনতার ফাঁদে ফেলে প্রতারণার এমন অভিযোগ এ বার প্রকাশ্যে এল দিল্লিতে। এই ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। একটি হোটেলে ওই ৩ যুবক কর্মরত ছিলেন। বৃহস্পতিবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

Advertisement

দিল্লির দ্বারকা এলাকায় একটি হোটেলে গোপনে অতিথিদের নানা মুহূর্তের ভিডিয়ো তোলা হত বলে অভিযোগ। সম্প্রতি ওই হোটেলের এক অতিথি পুলিশে অভিযোগ দায়ের করেন। তিনি অভিযোগ করেন যে, হোটেলের ঘরে তাঁর ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিয়ো তোলা হয়েছিল। পরে সেই ভিডিয়ো তাঁকে দেখিয়ে সমাজমাধ্যমে ফাঁস করে দেওয়ার হুমকি দেওয়া হয়েছে। তাঁর অভিযোগ, ৫ লক্ষ টাকা না দিলে ওই ভিডিয়ো ফাঁস করা হবে বলে হুমকি দিয়েছেন অভিযুক্তরা।

Advertisement

এই অভিযোগ পাওয়ার পরই তদন্তে নামে পুলিশ। তদন্তকারীরা জানতে পারেন যে, ওই হোটেলের এক প্রাক্তন রিসেপশনিস্ট এই কারবারের মূলচক্রী। তাঁর সঙ্গে এই কাজে হাত লাগাতেন আরও ২ যুবক। তাঁরাও ওই হোটেলে কাজ করেন। অভিযান চালিয়ে গত ৩০ মার্চ বিজয় নামে এক যুবককে গ্রেফতার করে পুলিশ। জেরায় অপরাধের কথা স্বীকার করেন তিনি। তাঁকে জেরা করেই অঙ্কুর এবং দীনেশ নামে আরও ২ যুবককে গ্রেফতার করা হয়। ধৃতদের কাছ থেকে ৫টি মোবাইল ফোন, প্রচুর সিমকার্ড বাজেয়াপ্ত করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন