Food Delivery

খুচরোয় টাকা ফেরাতে পারেননি, দুই ডেলিভারি বয়কে বেধড়ক পেটালেন ক্রেতা ও তাঁর সঙ্গীরা

অনলাইন মুদিখানা সংস্থার কাছ থেকে মোট ১ হাজার ৬৫৫ টাকার জিনিস অর্ডার করা হয়েছিল। কিন্তু সংস্থার কর্মীদের কাছে খুচরো টাকা ছিল না। তা নিয়েই বচসা শুরু হয়।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৮ মার্চ ২০২৩ ২০:১৩
Share:

দিল্লিতে ডেলিভারি বয়দের মারধরের অভিযোগ। প্রতীকী ছবি।

সঙ্গে খুচরো না থাকায় দুই ডেলিভারি বয়কে বেধড়ক মারধর ও হেনস্থার অভিযোগ। একটি অনলাইন মুদিখানা সংস্থায় কাজ করেন তাঁরা। টাকা ফেরত দিতে না পারায় তিন থেকে চার জন মিলে তাঁদের মারধর করেন বলে অভিযোগ।

Advertisement

ঘটনাটি দিল্লির রাজৌরি গার্ডেন এলাকার। আক্রান্তেরা হলেন আমন সিংহ এবং গুরপাল সিংহ। শুক্রবার তরুণ সুরি নামের এক ব্যক্তির অর্ডার অনুযায়ী একগুচ্ছ জিনিস তাঁরা নির্দিষ্ট ঠিকানায় পৌঁছে দিতে যান। মোট ১ হাজার ৬৫৫ টাকার জিনিস অর্ডার করেছিলেন ওই ব্যক্তি।

কিন্তু সংস্থার কর্মীদের কাছে খুচরো টাকা ছিল না বলে খবর। তাই তাঁরা প্রয়োজনীয় টাকা ফেরত দিতে পারেননি। তা নিয়েই বচসা শুরু হয়। অভিযোগ, তরুণ তাঁদের সঙ্গে দুর্ব্যবহার করেন। তার পর আরও তিন থেকে চার জন এসে ওই ডেলিভারি বয়দের মারধর করেন।

Advertisement

এই ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন আক্রান্তেরা। ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। পুলিশ তদন্ত শুরু করেছে। তবে একইসঙ্গে আক্রান্ত ডেলিভারি বয়দের বিরুদ্ধেও পাল্টা অভিযোগ এনেছেন তরুণ ও তাঁর সঙ্গীরা। তাঁদের অভিযোগ, তাঁদের বাড়ির মহিলাদের সঙ্গে ওই ডেলিভারি বয়েরা দুর্ব্যবহার করেছেন। সেই কারণেই তাঁদের মারধর করা হয়।

এ বিষয়ে সংশ্লিষ্ট অনলাইন মুদিখানা সংস্থার মুখপাত্র বলেন, ‘‘আমরা তদন্তে সহায়তার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ করেছি। আমাদের কাছে আমাদের কর্মীদের নিরাপত্তা অত্যন্ত গুরুত্বপূর্ণ। আক্রান্ত কর্মীদের চিকিৎসার ব্যবস্থা আমরা করেছি। তাঁদের দ্রুত সুস্থ হয়ে ওঠার জন্য যা যা দরকার, সবই করা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন