Kidnap

পুলিশকে অপহরণ করল দুই মহিলা পুলিশ, আদালতের নির্দেশে আটক দু’জন

অপহৃত পুলিশ ইনস্পেক্টরের নাম নিশু তোমর। গত জুলাই মাসে তাঁর বিরুদ্ধে সহকর্মীকে ধর্ষণের অভিযোগ ওঠে। গত ২২ সেপ্টেম্বর সুলতানপুরের স্থানীয় আদালতে আত্মসমর্পণ করতে গিয়েছিলেন নিশু।

Advertisement

সংবাদ সংস্থা

সুলতানপুর শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২২ ১৪:৩৯
Share:

অপহৃত পুলিশকর্মীর বিরুদ্ধে মহিলা কনস্টেবলকে ধর্ষণের অভিযোগ রয়েছে। ছবি: প্রতীকী

পুলিশ ইনস্পেক্টরকে অপহরণের অভিযোগে আদালতের নির্দেশে আটক দুই মহিলা সহকর্মী। ওই মহিলা ইনস্পেক্টর এবং কনস্টেবল, দু’জনেই উত্তরপ্রদেশের সুলতানপুরের মহিলা থানায় নিযুক্ত ছিলেন। অপহৃত পুলিশকর্মীর বিরুদ্ধে মহিলা কনস্টেবলকে ধর্ষণের অভিযোগ রয়েছে।

Advertisement

অপহৃত পুলিশ ইনস্পেক্টরের নাম নিশু তোমর। গত জুলাই মাসে তাঁর বিরুদ্ধে সহকর্মীকে ধর্ষণের অভিযোগ ওঠে। গত ২২ সেপ্টেম্বর সুলতানপুরের স্থানীয় আদালতে আত্মসমর্পণ করতে গিয়েছিলেন নিশু। সে সময় তাঁকে গ্রেফতার করেন সুলতানপুর মহিলা থানার আধিকারিক মীরা কুশওয়াহা। এই গ্রেফতারির পর থেকে আর খোঁজ মেলেনি নিশুর।

এর পরেই আদালতের দ্বারস্থ হন নিশুর স্ত্রী কুসুম দেবী। স্বামীর খোঁজ দিতে আদালতকে পদক্ষেপ করার আবেদন জানান। মুখ্য বিচারবিভাগীয় আদালতের নির্দেশে এর পর পুলিশ আধিকারিক মীরা এবং এক মহিলা কনস্টেবলের বিরুদ্ধে মামলা দায়ের হয়। সুলতানপুরের পুলিশ সুপার সোমেন বর্মা জানিয়েছেন, অপহরণ, খুনের হুমকি, অপরাধমূলক ষড়যন্ত্রের মামলা দায়ের হয়েছে। অপহৃত নিশুকে খোঁজার জন্য পাঁচ জনের কমিটি গঠন করা হয়েছে। যদিও এখনও খোঁজ মেলেনি অপহৃতের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন